২৯ জুলাইয়ের মধ্যে ৯ম ওয়েজ বোর্ড ঘোষণা না হলে এক দফার আন্দোলন

 পপুলার২৪নিউজ, প্রতিবেদক:

বিএফইউজে-বাংলাদেশ ফেডারেল সাংবাদিক ইউনিয়ন ও ঢাকা সাংবাদিক ইউনিয়নের (ডিইউজে) এক সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ বলেছেন, আগামী ২৯ জুলাইয়ের মধ্যে ৯ম ওয়েজ বোর্ড ঘোষণা করা না হলে ৩০ জুলাই গণমাধ্যম কর্মীরা এক দফার আন্দোলন শুরু করবে।

মঙ্গলবার দুপুরে অনুষ্ঠিত সমাবেশে সাংবাদিক নেতৃবৃন্দ বলেন, ৯ম ওয়েজবোর্ড ঘোষণা নিয়ে তথ্যমন্ত্রী ও তথ্য সচিব দীর্ঘদিন যাবৎ নানা টালবাহানা করে সাংবাদিক সমাজকে বিভ্রান্ত ও বঞ্চিত করেছেন।

ডিইউজে’র সভাপতি শাবান মাহমুদের সভাপতিত্বে জাতীয় প্রেসক্লাবের সামনে অনুষ্ঠিত সভায় প্রধান অতিথি হিসাবে বক্তব্য রাখেন বিএফইউজে’র সভাপতি মনজুরুল আহসান বুলবুল, মহাসচিব ওমর ফারুক, বিএফইউজে’র সাবেক মহাসচিব আবদুল জলিল ভূঁইয়া, ডিইউজে’র সাধারণ সম্পাদক সোহেল হায়দার চৌধুরী, ডিআরইউ’র সভাপতি সাখাওয়াত হোসেন বাদশা, বিএফইউজে’র যুগ্ম মহাসচিব অমীয় ঘটক পুলক, ডিআরইউ’র সাধারণ সম্পাদক মোরসালিন নোমানী প্রমুখ।

মনজুরুল আহসান বুলবুল বলেন, ২৯ জুলাইয়ের মধ্যে তথ্যমন্ত্রীকে সিদ্ধান্ত নিতে হবে যে, তিনি সাংবাদিকদের সাথে থাকবেন না মালিক পক্ষের সাথে থাকবেন। যদি সাংবাদিকদের সাথে থাকতে চান তাহলে এর আগে অবশ্যই ৯ম ওয়েজবোর্ড ঘোষণা করবেন। অন্যথায় ৩০ জুলাই থেকে সাংবাদিকরা এক দফার দাবিতে নতুন আন্দোলন শুরু করবে।

পূর্ববর্তী নিবন্ধফরহাদ মজহারের বিরুদ্ধে ২১১ ধারায় মামলা হতে পারে
পরবর্তী নিবন্ধটেকসই উন্নয়নে চাই গবেষণা ও উদ্ভাবনী কাজের প্রসার : স্পিকার