হলিউডে নতুন ছবির শুটিংয়ে প্রিয়াঙ্কা চোপড়া

 পপুলার২৪নিউজ ডেস্ক:

বলিউডে এখন আর তেমন দেখা মেলে না তাঁর। কিন্তু প্রযোজক-পরিচালকদের পছন্দের সারিতে এখনও উপরের দিকেই রয়েছে প্রিয়াঙ্কা চোপড়ার নাম।

জনপ্রিয়তায় এতটুকু ভাটা পড়েনি।   কদর বেড়েছে হলিউডেও। টেলিভিশন সিরিজ কোয়ান্টিকোর পরই বড়পর্দায় বেওয়াচ, একের পর এক ধাপ পেরিয়ে চলেছেন পি সি।   এবার সেই পথে আরও একটু এগিয়ে গেলেন ভারতীয় অভিনেত্রী।   শুরু করলেন নিজের দ্বিতীয় হলিউড ছবির কাজ।যতটা সাফল্য বলিউডে তিনি পেয়েছেন, এবার হলিউডেও সেই সাফল্য অর্জন করতে চান প্রিয়াঙ্কা। তাই এখন বলিউডের থেকে বেশি হলিউডেই মনোনিবেশ করছেন তিনি। কিছুদিন আগেই মুক্তি পেয়েছে ‘বেওয়াচ’। বিশ্বব্যাপী সেই অর্থে ভাল ব্যবসা করতে পারেনি এই ছবি। কিন্তু গ্রে শেডের ভিক্টোরিয়া লিডসের চরিত্রে সকলকে তাক লাগিয়ে দিয়েছেন হট প্রিয়াঙ্কা। এই ছবি হলিউডে তাঁকে দিয়েছে স্টারের মর্যাদা। সেই কারণেই টিভি সিরিজ আমেরিকান ক্রাইম থ্রিলার কোয়ান্টিকো তাঁকে জনপ্রিয়তা দিলেও বড়পর্দাতেই বেশি কাজ করতে চান পিসি।

শোনা গিয়েছে, নিজের দ্বিতীয় হলিউড ছবির কাজও শুরু করে দিয়েছেন প্রিয়াঙ্কা। ছবির নাম আ কিড লাইক জ্যাক। মঙ্গলবার নতুন ছবির সেটে উপস্থিত ছিলেন পি সি। কমলা শেডের ফ্রকে প্রিয়াঙ্কা ছিলেন একটু বেশিই স্টাইলিশ। সেই ছবিই দেখা গেল তাঁর ফ্যান পেজে। ছবিতে তাঁর বিপরীতে দেখা যাবে ‘দ্য বিগ ব্যাং থিয়োরি’ খ্যাত অভিনেতা জিম পারসনসকে। সিলাস হাওয়ার্ডের পরিচালনায় এই ইন্ডিপেনডেন্ট ফিল্মের শুটিং শুরু হয়েছে মঙ্গলবার। শোনা যাচ্ছে, ছবিতে একজন সিংগল মাদারের ভূমিকায় দেখা যাবে পিগি চোপসকে। চরিত্রের নাম আমল।

পূর্ববর্তী নিবন্ধকুম্বলের পদত্যাগের মূল কারণ কোহলির আপত্তি
পরবর্তী নিবন্ধসিরিয়ায় আইএস ঘাঁটিতে ইরানের মিসাইল হামলায় নিহত ৬৫