স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় সাপের কামড় খেয়ে আত্মহত্যা স্বামীর

স্ত্রী ছেড়ে চলে যাওয়ায় সাপের কামড় খেয়ে আত্মহত্যা স্বামীর

পপুলার২৪নিউজ ডেস্ক:  স্ত্রী ছেড়ে চলে গিয়েছেন। এই দুঃখে সোশ্যাল নেটওয়ার্কিং সাইটে সরাসরি সম্প্রচার করে আত্মহত্যা করলেন রাশিয়ার এক সর্পবিশেষজ্ঞ।

পোষা ব্ল্যাক মাম্বার এর কামড় খেলেন আর্সলান ভালিভ নামে চিড়িয়াখানার প্রাক্তন ওই কর্মী। লাইভ স্ট্রিমে দর্শকদের দেখালেন, সাপ কামড় বসাচ্ছে তাঁর হাতে।গত ২১ সেপ্টেম্বর এর আগের একটি ভিডিও’তে স্ত্রী এক্যাটারিনা কাটিয়া প্যাটিঝকিনারর সঙ্গে বিচ্ছেদের ঘটনায় নিজের দুঃখের কথা জানিয়েছিলেন। এর পরই এই চরম পদক্ষেপ নিলেন আর্সলান। নতুন এই ভিডিওটি লাইভ স্ট্রিম করে দর্শকদের তিনি বলেন, ‘এই খবর কাটিয়াকে দিও। বোল যে আমি ওকে খুব ভালোবাসি।

এরপর ধীরে ধীরে আর্সলান ক্যামেরার দিকে সাপের কামড় বসানো হাত বাড়িয়ে দেন। তিনি বলেন, খুব সুন্দর, না? ওহ্, এটা কেমন…বিশ্বাস করতে পারছি না যে এটা আমার সঙ্গে ঘটছে’।

স্ত্রীর ফোন নম্বরও জানিয়ে দেন তিনি।

তার আগে আর্সলান বলেন, ‘আমি মরে যাচ্ছি, বিদায়। কাটিয়াকে একবার দেখতে পেলে ভালো লাগত। আরে, আমি কাঁপছি’।এই ভিডিও’তে আর্সলানের শারীরিক পরিস্থিতির অবনতি হতে দেখা যায়। তাঁর শ্বাস-প্রশ্বাস দ্রুত হয় এবং চোখ লাল হয়ে যায়। হাতটা প্রায় অবশ হয়ে যায়। পরে এক দর্শক অ্যাম্বুলেন্সকে খবর দেন। অ্যাম্বুলেন্স আর্সলানের বাড়িতে পৌঁছে তাঁকে হাসপাতালে নিয়ে যায়। কিন্তু শেষ পর্যন্ত জানা গেছে, চিকিৎসকরা তাঁকে বাঁচাতে পারেনি। পরে সংবাদমাধ্যমে প্রকাশিত এক প্রতিবেদনে এ ঘটনা জানানো হয়েছে।

জানা গেছে, চলতি মাসের গোড়ায় আর্সলান প্রকাশ্যে স্ত্রীর কাছে ক্ষমা চেয়েছিলেন। তিনি মারধর করার পর তাঁর স্ত্রী বিবাহবিচ্ছেদ করেন।

এ নিয়ে আর্সলানের এক বন্ধু অনলাইন পোস্টে দাবি করেছেন, ভুলবশতই পুরো ঘটনাটি ঘটেছে। আরসলান আত্মহত্যা করতে চাননি।
সূত্র: এবিপি

পূর্ববর্তী নিবন্ধমুক্তির অপেক্ষায় পরীমনির দুই ছবি
পরবর্তী নিবন্ধমেসির সমান বেতন চান রোনাল্ডো