স্কুলছাত্র রিদওয়ান হত্যার বিচারের দাবিতে মানববন্ধন

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের ষষ্ঠ শ্রেণির ছাত্র রিদওয়ান ইসলামের (বিভো) হত্যাকারীদের ফাঁসির দাবিতে সোচ্চার হয়েছেন ওই এলাকার বিভিন্ন স্কুলের শিক্ষার্থী, বন্ধু ও এলাকাবাসী।

আজ শনিবার সকালে তারা স্থানীয় ধ​লপুর কমিউনিটি সেন্টারের সামনে মানববন্ধন করেছে। সেখানে বিভিন্ন স্কুলের শিশু-কিশোরেরা বিভোর হত্যাকারীদের শাস্তি দাবি করে ‘বিচার চাই’ ‘বিচার চাই’ বলে স্লোগান দেয়। মানববন্ধনে ধলপুরের গোলাপবাগ এলাকার রোজ গার্ডেন উচ্চ বিদ্যালয় ও সিটি করপোরেশন আদর্শ উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা অংশ নেন। তাদের সঙ্গে মানববন্ধনে অংশ নেন অভিভাবক ও স্থানীয় বাসিন্দা এবং বিভোর স্থানীয় বন্ধু ও খেলার সাথিরা।

মানববন্ধনে বিভোর সহপাঠী ও বন্ধু শাহরিয়ার হোসেন ও মো. আবদুল্লাহ ঘটনার দিনের বর্ণনা দেয়। তারা বলে, বাসার সামনে বিভো ও তারা খে​লছিল। এ সময় পেছন দিক থেকে আলামিন এসে ছুরি দিকে আঘাত করে। এ সময় তারা দৌড়ে বাসায় এসে সবাইকে খবর দেয়।

বিভোর বাবা নজরুল ইসলাম বলেন, আলামিন ও আরমিন দুই ভাই তাঁর কাছে অনেক দিন ধরেই চাঁদা চাচ্ছিল। কিন্তু না দেওয়ার কারণে তাঁর ছেলেকে হত্যা করা হয়েছে।

প্রসঙ্গত গত ৩১ জানুয়ারি ধলপুরের ব্রাহ্মণচিরণ এলাকায় নিজ বাসার সা​মনে খুন হয় বিভো। ওই দিনই তার বাবা নজরুল আলামিন ও আরমিনকে আসামি করে মামলা করেন। ঘটনার পরই এ দুজনকে গ্রেপ্তার করে পুলিশ।

হত্যাকারীদের ফাঁসির দাবিতে আগামী ৪ মার্চ বিভোর নিজ স্কুল নারিন্দা সরকারি উচ্চ বিদ্যালয়ের শিক্ষার্থীরা জাতীয় প্রেস ক্লাবের সামনে মানববন্ধন করবে।

পূর্ববর্তী নিবন্ধগণতন্ত্র ও গণমাধ্যম হাতের এপিঠ-ওপিঠ : তথ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধশশীকলার অজানা অধ্যায় রূপালী পর্দায় আনবেন রামগোপাল ভার্মা