সিইসিকে কম কথা বলার পরামর্শ নাসিমের

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

প্রধান নির্বাচন কমিশনার (সিইসি) কেএম নুরুল হুদাকে কম কথা বলার পরামর্শ দিয়ে স্বাস্থ্যমন্ত্রী মোহাম্মদ নাসিম বলেছেন, ‘আপনারা রেফারি, আপনাদের কাজ সুষ্ঠুভাবে নির্বাচন পরিচালনা করা। আপনারা সেটাই করুন। আর কথা কম বলেন। একজন কথা বেশি বলেছেন, দেখেছেন না কি হয়েছে? কথা বলার জন্য আমরা পলিটিসিয়ানরা আছি।’

মঙ্গলবার দুপুরে মহাখালীতে জাতীয় বক্ষব্যাধি ইনস্টিটিউট ও হাসপাতালের একটি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে স্বাস্থ্যমন্ত্রী এসব কথা বলেন।

প্রধান নির্বাচন কমিশনারকে উদ্দেশ করে নাসিম বলেন, এটা একটা সাংবিধানিক পোস্ট। আমরা আওয়ামী লীগের পক্ষ থেকে তাকে সুষ্ঠু ও নিরপেক্ষ নির্বাচন আয়োজনের অনুরোধ করব। সব দল যাতে নির্বাচনে আসে সেই ব্যবস্থা করতে বলব।

এ সময় বিএনপিকে উদ্দেশ্য করে স্বাস্থ্যমন্ত্রী বলেন, খেলার মাঠে খেলবেন না কেন? না খেললে তো আমরা ওয়াকওভার পেয়ে যাব। একবার পেয়েছি ওয়াকওভার। তাই বলব মাঠ ছেড়ে চলে যাইয়েন না। নির্বাচনে আসেন, জনগণের ওপর বাকিটা ছেড়ে দেন।

অনুষ্ঠানে উপস্থিত চিকিৎসকদের স্বাস্থ্যমন্ত্রী বলেন, রোহিঙ্গাদের আশ্রয় দিয়ে প্রধানমন্ত্রী শেখ হাসিনা যে মমতা দেখিয়েছেন সে জন্য লন্ডনের সাংবাদিকরা তাকে মাদার অব হিউম্যানিটি বলেছে। আমি আশা করব আপনারাও এখানকার রোগীদের মমতা ও সেবা দিয়ে চিকিৎসা করবেন।

 

পূর্ববর্তী নিবন্ধকুমিল্লায় ট্রেন-মাইক্রোবাস সংঘর্ষে নিহত ৩
পরবর্তী নিবন্ধখালেদা জিয়া দেশে ফিরলে আইন অনুযায়ী ব্যবস্থা নেয়া হবে: স্বরাষ্ট্রমন্ত্রী