শ্রেণিকক্ষে শিক্ষিকাকে গণধর্ষণ, আটক ২

পপুলার২৪নিউজ ডেস্ক :
বরগুনার বেতাগীতে স্বামীকে আটকে রেখে শ্রেণিকক্ষে প্রাথমিক বিদ্যালয়ের এক শিক্ষিকাকে গণধর্ষণের ঘটনায় সম্পৃক্ত থাকার অভিযোগে দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ। শুক্রবার রাতে বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- বেতাগী উপজেলার হোসনাবাদ ইউনিয়নের কদমতলা গ্রামের মৃত আমজাদ আলী হাওলাদারের ছেলে আবদুর হাকিম হাওলাদার (৪৫) ও একই গ্রামের মৃত আজাহার কাজীর ছেলে কুদ্দুস কাজী (৪২)।

পুলিশ জানায়, ধর্ষণের দায়ে অভিযুক্তদের বিভিন্নভাবে উৎসাহিত করার পাশাপাশি ঘটনার পর তাদের এলাকা ছেড়ে পালিয়ে যেতে সহযোগিতা করার প্রমাণ পাওয়ায় ওই দুইজনকে গ্রেফতার করেছে পুলিশ।

বিষয়টি নিশ্চিত করে বেতাগী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মামুন-অর রশীদ জানান, পুলিশের তদন্তে গ্রেফতারদের ধর্ষণের ঘটনায় সম্পৃক্ত থাকার প্রমাণ পাওয়ায় তাদের ভুক্তভোগী ওই শিক্ষিকার দায়ের করা মামলায় গ্রেফতার দেখিয়ে আদালতের মাধ্যমে জেলহাজতে পাঠানো হয়েছে।

মামলা সূত্রে জানা যায়, বৃহস্পতিবার স্কুল ছুটির পর বেতাগী উপজেলার একটি প্রাথমিক বিদ্যালয়ের ওই সহকারী শিক্ষিকা ও তার স্বামী বিদ্যালয়ে বসে কথা বলছিলেন। এসময় অভিযুক্তরা ভেতরে ঢুকে তার স্বামীকে এলোপাথারী মারধর করে স্কুলের একটি কক্ষে আটকে রেখে অপর একটি কক্ষে ওই শিক্ষিকাকে পালাক্রমে ধর্ষণ করে।

পূর্ববর্তী নিবন্ধজয়পুরহাটে বাঁধ ভেঙ্গে সাড়ে ৩ শতাধিক বাড়ি-ঘর প্লাবিত
পরবর্তী নিবন্ধ মনে হচ্ছে আজকেই আমার ‘শেষ দিন’ লাইভে রুবি (ভিডিও)