মিথ্যাচার ছাড়া বিএনপির আর কোনো অস্ত্র নেই: কামরুল

খাদ্যমন্ত্রী কামরুল ইসলাম বলেছেন, দেশে গণতন্ত্রের চর্চা না থাকলে বিএনপির মতো সন্ত্রাসী দল কিভাবে রাজনৈতিক কর্মকাণ্ড পরিচালনা করছে? আজ তারা কিভাবে প্রেসক্লাবের সামনে মানববন্ধনের নামে বিশৃঙ্খলা সৃষ্টি করছে? মানুষের চলাচলে ব্যাঘাত সৃষ্টি করছে। এসব সুষ্ঠু গণতন্ত্রের ফসল। অথচ তারা বলছে দেশে নাকি গণতান্ত্রিক চর্চা নেই। মিথ্যাচার ছাড়া আর কোনো অস্ত্র নেই বিএনপির কাছে। সোমবার জাতীয় প্রেসক্লাবের কনফারেন্স লাউঞ্জে বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের আয়োজনে সংগঠনটির প্রতিষ্ঠাতা সদস্যের ৯০তম জন্মদিন উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।

মন্ত্রী বলেন, একজন (খালেদা জিয়া) গরিব-এতিমদের টাকা আত্মসাৎ করে আদালতের রায়ে কারাগারে রয়েছেন। আরেক ফেরারি আসামি (তারেক জিয়া) এখন ভারপ্রাপ্ত চেয়ারপারসনের দায়িত্ব পালন করছেন। এই নেতৃত্ব সবাই মেনে নেবে না। এরকম সিদ্ধান্তের জন্য বিএনপিতে ভাঙন শুরু হবে।

খালেদা জিয়ার সাজার বিষয়ে তিনি বলেন, একজন রাজনীতিবিদহিসেবে খালেদা জিয়ার এ শাস্তি আমাদের জন্য লজ্জাস্কর। তবে অপরাধের কোনো ক্ষমা নেই। তারই প্রমাণ বিএনপি চেয়াপারসনের ৫ বছরের কারাদণ্ড।

সংগঠনের সভাপতি চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন সামসুল হক টুকু, অরুপ সরকার রানা, জাকারিয়া হানিফসহ অন্য নেতারা।

পূর্ববর্তী নিবন্ধদিনাজপুর হাজী দানেশ বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে রূপালী ব্যাংকের ATM বুথ উদ্বোধন
পরবর্তী নিবন্ধআপনাদের ভাগ্য পরিবর্তন করতে চাই:  এরশাদ