মানুষ হত্যাই খালেদা জিয়ার মিশন : হাছান মাহমুদ

পপুলার২৪নিউজ প্রতিবেদক:

আওয়ামী লীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক ড. হাছান মাহমুদ বলেছেন, বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া ক্ষমতায় থেকে হত্যার মিশনে ছিলেন, ক্ষমতা থেকে বিদায় নেয়ার পরও হত্যার মিশনে আছেন। শনিবার দুপুরে ঢাকা রিপোর্টার্স ইউনিটির (ডিআরইউ) সাগর-রুনি মিলনায়তনে ‘বাংলাদেশ স্বাধীনতা পরিষদ’ আয়োজিত ‘বিএনপি একটি সন্ত্রাসী সংগঠন-কানাডা কোর্ট- দেশ ও জাতীর কল্যাণে আওয়ামী লীগ’ শীর্ষক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

‘সরকার হত্যার মিশনে আছে’- বেগম খালেদা জিয়ার এমন বক্তব্যের জবাবে হাছান মাহমুদ বলেন, ‘আপনার স্বামী যখন ক্ষমতায় ছিলেন হত্যার মিশনে ছিলেন। আপনিও যখন ক্ষমতায় ছিলেন স্বামীর পদাঙ্ক অনুসরণ করে হত্যার মিশনে ছিলেন। আর ক্ষমতা থেকে বিদায় নেয়ার পর গত কয়েক বছরে হত্যার মিশনে আছেন তা সমগ্র পৃথিবী জানে। ’

তিনি বলেন, জিয়াউর রহমান হত্যাকাণ্ডের মধ্যে দিয়ে ক্ষমতা দখল করেছিলেন। ক্ষমতাকে নিষ্কণ্টক করার জন্য সেনাবাহিনীর হাজার হাজার জওয়ানকে হত্যা করেছিলেন। মাসের পর মাস সান্ধ্য আইন জারি করে সারা দেশে ত্রাস সৃষ্টি করেছিলেন, আওয়ামী লীগের নেতা-কর্মীদের হত্যা করেছিলেন। খালেদা জিয়া ১৯৯১ ও ২০০০ সালে ক্ষমতায় আসার পর আওয়ামী লীগের ২২ হাজার নেতা-কর্মী ও সমর্থককে হত্যা করেছেন।

সবুজবাগ থানা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক চিত্তরঞ্জন দাসের সভাপতিত্বে অনুষ্ঠিত সভায় আরো বক্তব্য রাখেন অ্যাডভোকেট নাভানা আক্তার এমপি, ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের সহ-সভাপতি অ্যাডভোকেট নুরুল আমিন রুহুল, বঙ্গবন্ধু সাংস্কৃতিক জোটের সাধারণ সম্পাদক অরুন সরকার রানা, বাংলাদেশ স্বাধীনতা পরিষদের সভাপতি জিন্নাত আলী খান জিন্নাহ, সাধারণ সম্পাদক শাহাদাত হোসেন টয়েল।

পূর্ববর্তী নিবন্ধকেরানীগঞ্জে অজ্ঞাত যুবকের লাশ উদ্ধার
পরবর্তী নিবন্ধপাকিস্তানের বিপক্ষে বাংলাদেশের রানের পাহাড়