ভোগলের চ্যাম্পিয়ন্স ট্রফির সেরা একাদশে সাকিব

পপুলার২৪নিউজ ডেস্ক:
ভারত-পাকিস্তান ফাইনাল দিয়ে রোববার পর্দা নামল চ্যাম্পিয়ন্স ট্রফির চলতি আসরের। তবে ফাইনাল ম্যাচের আগেই টুর্নামেন্টে পারফরম্যান্সের ভিত্তিতে সেরা একাদশ তৈরি করেছেন জনপ্রিয় ধারাভাষ্যকার হার্শা ভোগলে।

ভারতীয় এই ধারাভাষ্যকারের সেরা একাদশে জায়গা পেয়েছেন সাকিব আল হাসান। ভোগলের একাদশে ইনিংসের শুরু করবেন দুই ভারতীয় শিখর ধাওয়ান আর রোহিত শর্মা। বাংলাদেশ ওপেনার তামিম ইকবাল দুর্দান্ত ফর্মে থাকলেও ভারতীয় এ জুটিকেই বেছে নিয়েছেন তিনি।

তিন নম্বরে ভারত অধিনায়ক বিরাট কোহলি। সেই সঙ্গে একাদশের নেতৃত্বেও থাকছেন এই ডান-হাতি। মিডিলঅর্ডারে জো রুট ও বেন স্টোকসকে রেখেছেন হার্শা। ব্যাটিংয়ে মুশফিকের চেয়ে পিছিয়ে থাকলেও উইকেটকিপিংয়ে এগিয়ে থাকায় ধোনির কাছে জায়গা হারিয়েছেন এই টাইগার উইকেটকিপার-ব্যাটসম্যান।

নিউজিল্যান্ডের বিপক্ষে দুর্দান্ত এক সেঞ্চুরি করে দলকে সেমিতে তুলে দেয়া সাকিবকে সাত নম্বরে রেখেছেন হার্শা ভোগলে। স্পিনার হিসেবে জায়গা পেয়েছেন আদিল রশিদ। আর পেস আক্রমণে দক্ষিণ আফ্রিকার ফাস্ট বোলার মরনে মরকেলের সঙ্গে আছেন দুই পাকিস্তানি তরুণ ডান-হাতি পেসার হাসান আলী ও জুনায়েদ খান।

সেরা একাদশ : শিখর ধাওয়ান, রোহিত শর্মা, বিরাট কোহলি (অধিনায়ক), জো রুট, বেন স্টোকস, এমএস ধোনি (উইকেটকিপার), সাকিব আল হাসান, আদিল রশিদ, মরনে মরকেল, হাসান আলী ও জুনায়েদ খান। ওয়েবসাইট।

পূর্ববর্তী নিবন্ধসরাইলে পুলিশের সঙ্গে ‘বন্ধুকযুদ্ধে’ যুবক নিহত
পরবর্তী নিবন্ধইয়াহু আর ইয়াহু থাকছে না