ব্র্যাঞ্জেলিনার বিচ্ছেদ হচ্ছে না!

 পপুলার২৪নিউজ ডেস্ক:

ভালোবাসা মরে গেছে, হলিউডের হেভিওয়েট তারকা ব্র্যাড পিট ও অ্যাঞ্জেলিনা জোলির বিচ্ছেদের পর এমনটাই বলেছিলেন তাদের ভক্তরা। এখন তারা প্রাক্তন দম্পতি। চমকপ্রদ তথ্য হলো মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ খ্যাত এই দুই তারকার বিচ্ছেদ হচ্ছে না। সম্প্রতি ইউএস ম্যাগাজিনের প্রচ্ছদে ব্র্যাঞ্জেলিনা দম্পতির একটি স্থিরচিত্র প্রকাশ করে তার ওপর লেখা হয়েছে, অ্যাঞ্জি অ্যান্ড ব্র্যাড দ্য ডিভোর্স ইস অফ। যার বাংলা দাঁড়ায়, হচ্ছে না অ্যাঞ্জি ও ব্র্যাডের বিচ্ছেদ।

এ প্রসঙ্গে জোলি ও পিটের একটি ঘনিষ্ঠসূত্র জানায়, কয়েক মাসে বিয়েবিচ্ছেদের কোনো প্রক্রিয়ার দিকে এগোননি তারা। মূলত এ কারণে কারোরই মনে হচ্ছে না তারা স্থায়ীভাবে আলাদা হয়ে যাবেন। আরেকটি সূত্র বলছে, জোলি এখনও পিটকে অনেক ভালোবাসেন। জোলির এক বন্ধু জানান, যদি পিট ভালো বাবা হয়ে ওঠার প্রতিশ্রুতিতে অটল থাকেন, জোলিকে ফিরে পেতে পারেন।

১২ বছর একসঙ্গে থাকার পর গত বছর সেপ্টেম্বরে বিচ্ছেদের জন্য আবেদন করেছিলেন হলিউডের এই তারকা দম্পতি। প্রায় এক বছর হতে চলল, তবুও আনুষ্ঠানিকতা শেষ হয়নি।

বর্তমানে ছয় সন্তানকে নিয়ে মালিবুতে রয়েছেন জোলি।২০০৪ সালে মিস্টার অ্যান্ড মিসেস স্মিথ ছবিতে অভিনয় করতে গিয়ে পরিচয় হয় জোলি-পিটের। সে সময় ব্র্যাড পিটের স্ত্রী ছিলেন জেনিফার অ্যানিস্টন। পরে ১০ বছর প্রেম করে ২০১৪ সালে বিয়ের বন্ধনে আবদ্ধ হন ব্র্যাঞ্জেলিনা। এরপর ২০১৬ সালেরে সেপ্টেম্বরে বিচ্ছেদের জন্য আবেদন জানান তারা।

পূর্ববর্তী নিবন্ধধৃষ্টতা দেখিয়েছেন প্রধান বিচারপতি: মোশাররফ হোসেন
পরবর্তী নিবন্ধমোদীকে ‘যৌনদাসী’ বোনের হৃদয়স্পর্শী চিঠি