বাদশাহোতে পুরাতন হিট গানে ইমরান-এষার রসায়ন (ভিডিও)

পপুলার২৪নিউজ ডেস্ক :
অ্যাকশান-রোমান্সে ভরপুর ‘বাদশাহো’ সিনেমা নিয়ে দর্শকদের আগ্রহ বেড়েই চলেছে। আর বাড়বেই বা না কেন, এই সিনেমায় অজয় দেবগানের অ্যাকশানের পাশাপাশি রয়েছে ইমরান হাশমি ও সানি লিওনের রোমাঞ্চ।

এছাড়া রয়েছে এষা গুপ্তার সঙ্গে ইমরানের রসায়ন। আগামী ১ সেপ্টেম্বর মুক্তি পেতে যাওয়া সিনেমাটির একটি গানে ইমরান ও এষাকে রোমাঞ্চ করতে দেখা যাবে।

আর এই গানটি পুরাতন একটি হিট গানের রিমেক। গানটি নেয়া হয়েছে ‘দিওয়ার’ সিনেমা থেকে। ‘কেহ দু তুমহে’ গানটিতে আগে পর্দা কাঁপিয়েছিলেন শশী কাপুর ও নিতু সিং।

এবার নতুন গান ‘সোচা হ্যায়’তে পর্দায় দেখা যাবে ইমরান ও এষাকে।

মূল গানটি কম্পোজ করেছিলেন আরডি বর্মন। এটির গীতিকার ছিল সাহিল লুদভিয়ানি। গানটিতে কণ্ঠ দিয়েছিলেন কিশোর কুমার ও আশা ভোসলে।

অন্যদিকে নতুন গানটির কম্পোজার হিসেবে রয়েছেন তানিশ্ক বাগচি। জুবিন নওতিয়াল ও নীতি মোহন। গানটিতে অতিরিক্ত শব্দ যোগ করেছেন মনোজ মুন্তাসির।


অ্যাকশন ও রোমান্সে ভরপুর এই সিনেমার গল্প ৭০’র দশকের। সেসময় স্বাধীন ভারতের সরকার বিভিন্ন রাজপরিবারের হাতে থাকা সম্পত্তি বাজেয়াপ্ত করার সিদ্ধান্ত গ্রহণ করে। তখনই রাজস্থানের এক রাজবাড়ি থেকে উদ্ধার হয় সোনার বিস্কুট, ছিল আরও অনেক গুপ্তধনও। তবে নিজের সাম্রাজ্যের সম্পত্তি ছেড়ে দিতে নারাজ জয়পুরের রানি গীতাঞ্জলী (ইলিয়ানা ডি-ক্রুজ)। রানির এই সম্পত্তি ফিরিয়ে আনার ভার পরে ভবানীর ওপর (অজয় দেবগন)। তার এই মিশনে সঙ্গী হন ইমরান হাশমি, এষা গুপ্তা, সঞ্জয় মিশ্রা। তারা কীভাবে দিল্লির পথে যাওয়া সোনার বিস্কুট ভর্তি ট্রাক হাইজ্যাক করার পরিকল্পনা করে, সেটাই তুলে ধরা হয়েছে অ্যাকশনে ভরপুর ফিল্ম ‘বাদশাহো’-র গল্পে।

পূর্ববর্তী নিবন্ধফের পোশাক বিতর্কে প্রিয়াঙ্কা!
পরবর্তী নিবন্ধপটুয়াখালীর উপকূলীয় অঞ্চলে লবন সহিষ্ণু পাট চাষে সফলতা