বলিউডে কাজ করুক মেয়ে, চান না শ্রীদেবী

মুক্তির অপেক্ষায় তাঁর তিনশোতম ছবি মম। তেলুগু, তামিল, কন্নড়, মালায়লাম, হিন্দি এই পাঁচটি ভাষায় তিনশো ছবিতে অভিনয় করেছেন তিনি।

১৯৬৭ থেকে ২০১৭, দীর্ঘ পাঁচ দশক ধরে দাপিয়ে বেরিয়েছেন বলিউড থেকে দক্ষিণী ছবিতে। তাঁর রূপে মুগ্ধ কাশ্মীর থেকে কন্যাকুমারী। তাঁর অভিনয়ের জাদুতে কাবু সিনেপ্রেমীরা। তিনি সুপারস্টার শ্রীদেবী। বলিউডে আপাতত নিজের দ্বিতীয় ইনিংস নিয়ে ব্যস্ত শ্রীদেবী। একদিকে যেমন ছবির কাজ রয়েছে অন্যদিকে স্বামী বনি কাপুর ও দুই কন্যাকে নিয়ে একা হাতেই সামলাচ্ছেন সংসার। যেকোনও অনুষ্ঠানেই দুই মেয়ে জাহ্নবী ও খুশিকে সঙ্গে নিয়ে যান তিনি। তবে তিনি চান না জাহ্নবী বা খুশি অভিনয়ের জগতে আসুক।বেশ কয়েকদিন ধরেই বিটাউনের অন্দরে কান পাতলেই শোনা যাচ্ছে, বলিউডে ডেবিউ করতে চলেছেন শ্রীদেবী বনি কাপুরের কন্যা জাহ্নবী। কিন্তু কোন ছবিতে প্রথমবার দেখা যাবে তাঁকে তা নিয়ে প্রথম থেকেই অনেক জল্পনা। কিছুদিন আগেই শোনা যাচ্ছিল করণ জোহরের স্টুডেন্ট অফ দ্য ইয়ার- ২ ছবিতে টাইগার শ্রফের বিপরীতে দেখা যাবে জাহ্নবীকে। এই প্রসঙ্গে শ্রীদেবীকে জিজ্ঞাসা করা হলে তিনি জানান, তিনি কখনওই চান না তাঁর মেয়ে এই ইন্ডাস্ট্রিতে কাজ করুক। তিনি মেয়েকে বিয়ে দিতে চান না।

পাশাপাশি এও বলেন, এই ইন্ডাস্ট্রি তাঁকে সব দিয়েছে, তাঁ সাফল্যের সব চাবিকাঠিই এখানে ছড়িয়ে আছে। ইন্ডাস্ট্রি নিয়ে কোনরকম ক্ষোভ তাঁর নেই। কিন্তু মা হিসাবে মেয়ের বিয়েই তাঁর কাছে গুরুত্বপূর্ণ। তবে অভিনেত্রী হিসাবে যদি জাহ্নবী ভাল কাজ করেন তাহলে মা হিসাবে তিনি গর্ববোধ করবেন। তাঁর আগামী ছবি মম। মায়ের সঙ্গে তাঁর মেয়ের সম্পর্কের গল্পই এই ছবির চিত্রনাট্য। ছবিতে তাঁর সঙ্গে রয়েছেন নওয়াজউদ্দিন সিদ্দিকি, অক্ষয় খান্না। আগামী ৭ জুলাই মুক্তি পেতে চলেছে মম।

পূর্ববর্তী নিবন্ধ‘জলে ভেজা চোখ’ নিয়ে বর্ষা – বাপ্পি (ভিডিও)
পরবর্তী নিবন্ধবাংলাদেশে আসছে না পাকিস্তান দল