প্রাক্তন প্রেমিক-প্রেমিকাকে সামলানোর টিপস দিলেন শহিদ-কারিনা

প্রাক্তন’কে সামনে দেখলে কী করেন আপনি, দেখা করেন, ইতঃস্তত করেন না পাশ কাটিয়ে চলে যান। নাকি কিছুই করেন না।

তাহলে টিপস নিয়ে নিন কারিনার থেকে।সম্প্রতি একটি অ্যাওয়ার্ড অনুষ্ঠানে একইসঙ্গে উপস্থিত হয়েছিলেন শহিদ কাপুর ও কারিনা কাপুর। প্রায় মুখোমুখি হয়ে যায় এমন পরিস্থিতি তৈরি হচ্ছিল। কিন্তু দু’ জনেই নিজেদের অস্বস্তি এড়াতে বুদ্ধিদীপ্ত পদক্ষেপ যা নিয়ে এখন সরগরম বি টাউন। ঘটনার সময় উপস্থিত সূত্র জানাচ্ছেন। প্রথমে রেড কার্পেটে এসে পৌঁছান শহিদ কাপুর। ফটোজার্নালিস্টদের দাবি মেনে ছবিও তোলেন তিনি। সেখানেই হাজির হন বরুণ ধাওয়ান ও প্রতীক বব্বরও। তাঁদের সঙ্গে ছবি তোলার পর সেখানে গল্প করছিলেন শহিদ।

সাংবাদিকদের আশ্বাসও দেন কথা বলবেন। ঠিক এই সময়েই সেখানে হাজির হন কারিনা কাপুর। তিনিও সাংবাদিকদের দাবি মিটিয়ে ছবি তোলেন , কথা বলার আশ্বাসও দেন। কিন্তু সেইসময়েই বেবোকে কেউ জানিয়ে দেন শহিদ আগে আসবেন কথা বলতে। তখন কারিনা সাংবাদিকদের সঙ্গে পরে কথা বলার আশ্বাস দিয়ে সুন্দরভাবে চলে যান।এদিকে শহিদও অপেক্ষা করছিলেন শান্তভাবে কখন কারিনা সরে যাবেন। তারপর তিনি সেখানে এসে নিজের মতো করে কথা বলেন সাংবাদিকদের সঙ্গে। আসলে দু’জনেই পরিণত। তাই সামনে এসে কেউই কারোর ব্যাক্তিগত এলাকায় পদক্ষেপ রাখেননি।

কারিনা কাপুর এখন সাইফ আলি খানের ঘরণী , অন্যদিকে মীরা রাজপুতকে নিয়ে সুখী ঘরকন্না শাহিদ কাপুরেরও। ২০১৬ সালে মিশা-র বাবা হয়েছেন শহিদ, অন্যদিকে তৈমুরের মা হয়েছেন কারিনা। ২০০৪ সালে ফিদা-র শ্যুটিংয়ের সময় থেকে চুটিয়ে প্রেম শুরু হয়েছিল শহিদ- করিণার। কিন্তু ২০০৭ সালের পর আর সেই প্রেমের সম্পর্কে ছেদ পড়ে। তারপর থেকে আর কোনও পক্ষই বিশেষ একে অপরের মুখোমুখি হননি।

পূর্ববর্তী নিবন্ধটস জিতে ব্যাটিংয়ে ঢাকা,বিশ্রামে মাশরাফি
পরবর্তী নিবন্ধবিজয় দিবস উপলক্ষে রাজধানীতে বর্ণাঢ্য র‌্যালি করবে বিএনপি