পুলিশ কুকুরের কান কামড়ে ছিড়ে নিল আসামি!

পপুলার২৪নিউজ ডেস্ক:
কুকুরে কামড়ালে পেটে ১৪টা ইনজেকশন দিতে হতো। এখন অবশ্য ইনজেকশনের সংখ্যাটা অনেক কমে গিয়েছে। কমেছে দুর্ভোগও। কিন্তু মানুষ যদি কুকুরকে কামড়ায়, সে ক্ষেত্রে! হেঁয়ালি নয়, এমনই অদ্ভুত ঘটনার একটি ভিডিও এখন রীতিমতো ভাইরাল সোশাল মিডিয়ায়! পুলিশের তাড়া খেয়ে পালাচ্ছে এক কুখ্যাত আসামি। তার পিছু নিয়েছে একটি বাঘা পুলিশ কুকুর। জার্মান শেফার্ড। ক্ষিপ্রতায় এবং শিকারি হিসেবে যথেষ্ট সুনাম আছে এই জাতের কুকুরের। দুষ্কৃতকারীকে নাগালের মধ্যে পেয়ে ঝাঁপিয়ে পড়ে কুকুর।

তার পর…জখম অবস্থায় দুষ্কৃতকারীর কবল থেকে নিজেকে ছাড়াতে আপ্রাণ চেষ্টা করতে থাকে জার্মান শেফার্ডটি। কারণ, তার কান সজোরে কামড়ে ধরে আছে ওই দুষ্কৃতকারী। তবে কয়েক মুহূর্তেই নিজেকে ছাড়িয়ে দুষ্কৃতকারীর কবজি কামড়ে ধরে কুকুরটি।

ডেইলি মেল এর খবর অনুযায়ী, গত সপ্তাহে ম্যানচেস্টারের টেমসাইডের এই ঘটনায় চমকে গিয়েছে ম্যানচেস্টার পুলিশও। সেই পুলিশ কুকুরটির নাম ম্যানপোল থিও। মিনিট সাতেকের এই লড়াই শেষমেশ জিতে যায় ওই বাঘা কুকুর।
পুলিশ এসে সহজেই ধরে ফেলে ওই দুষ্কৃতকারীকে। ম্যানচেস্টার পুলিশ জানিয়েছে, এই প্রথম নয়, ২০১৬ এ পর পর দুটি কুখ্যাত চোর ধরতেও থিওর মুখ্য ভূমিকা ছিল। জার্মান শেফার্ডটির ট্রেনার পিসি গ্যারেথ গ্রিভস জানান, এই সাত মিনিটের লড়াইয়ে গুরুতর জখম হয় থিও। আক্ষেপের সঙ্গে গ্রিভস আরও জানান, ঘটনার পর অন্তত দুই তিন দিন থিও যন্ত্রণায় ঘুমোতে পর্যন্ত পারেনি। তবে ক্ষত সারিয়ে এখন পুরোপুরি সুস্থ তার প্রিয় থিও।

 

পূর্ববর্তী নিবন্ধবিয়ের পরই কারাগারে নববধূ
পরবর্তী নিবন্ধঅনন্য দায়িত্ব বোধসম্পন্ন এক নারী