পুঁজিবাজারে জেনে-বুঝে বিনিয়োগ করুন : সাকিব আল হাসান

পপুলার২৪নিউজ নিজস্ব প্রতিবেদক:
যারা পুঁজিবাজারে বিনিয়োগ করবেন, তাদেরকে জেনে-বুঝে বিনিয়োগ করার আহবান জানিয়েছেন বিশ্বসেরা অলরাউন্ডার ও বাংলাদেশ ক্রিকেট দলের অন্যতম খেলোয়াড় সাকিব আল হাসান। তিনি বলেন, আমি যখন কাউন্টিতে খেলতে যেতাম, তখন দেখতাম বিদেশি খেলোয়াড়রা পড়াশোনা করছে। আমি তাদের জিজ্ঞাসা করতাম এত কী পড়ছো। তারা বলতো আমরা পুঁজিবাজার সম্পর্কে পড়ছি। গতকাল সোমবার বাংলাদেশ শিল্পকলা একাডেমিতে আয়োজিত বিশ্ব বিনিয়োগকারী সপ্তাহ-২০১৭ উদ্বোধনী অনুষ্ঠানে সাকিব একথা বলেন। অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন অর্থমন্ত্রী আবুল মাল আবদুল মুহিত, বিশেষ অতিথি ছিলেন আর্থিক প্রতিষ্ঠান বিভাগের সিনিয়র সচিব ইউনুসুর রহমান। সভাপতিত্ব করেন পুঁজিবাজার নিয়ন্ত্রক সংস্থা বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন চেয়ারম্যান এম খায়রুল হোসেন।
অনুষ্ঠানে অর্থমন্ত্রী সাকিবের প্রশংসা করে বলেন, আজকের অনুষ্ঠানে সাকিব আল হাসানের উপস্থিতি অনুষ্ঠানকে আরও প্রাণবন্ত করেছে। সাকিব খুব মূল্যবান কথা বলেছেন। বুঝে-শুনে বিনিয়োগ করুন। সাকিব এই বিনিয়োগের প্রচেষ্টার সঙ্গে যুক্ত হয়ে আমাদের প্রচেষ্টাকে আরও সহজ করে দিল। আপনারা চিন্তা-ভাবনা করে পুঁজিবাজারে বিনিয়োগ করবেন।
অনুষ্ঠানে সাকিব আল হাসানকে সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন শুভেচ্ছা দূত হিসেবে পরিচয় করে দেওয়া হয়। গতকাল বিকাল ৩টায় শুরু হয়ে অনুষ্ঠান শেষ হয় ৫টায়। এরপর একটি র‌্যালি হয়। বাংলাদেশ সিকিউরিটিজ অ্যান্ড এক্সচেঞ্জ কমিশন অনুষ্ঠানে আয়োজন করে।

পূর্ববর্তী নিবন্ধকুমিল্লায় গরম তেলে পুড়িয়ে ব্যবসায়ীকে হত্যা
পরবর্তী নিবন্ধপুঁজিবাজারে বিনিয়োগ বাড়ানোর জন্য যা দরকার তার সবই এখন রয়েছে: অর্থমন্ত্রী