নিজের বান্ধবীর অশ্লীল এমএমএস বানাল ছাত্রী!

পপুলার২৪নিউজ ডেস্ক:

নিজের বান্ধবীর অশ্লীল এমএমএস বানাল এক ছাত্রী। দিল্লির পাটেল নগরের এক সরকারি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী তার বান্ধবীর বিরুদ্ধে অভিযোগ জানিয়েছে, তার বান্ধবী তাকে ঘরে বন্ধ করে তার অশ্লীল এমএমএস তৈরি করেছে।

নির্যাতিতা ছাত্রীর পরিবার গতকাল শুক্রবার পাটেল নগর থানায় বিক্ষোভ করে ও অভিযুক্ত ছাত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করে। পুলিশ সূত্র খবর, দুই ছাত্রীর মধ্যে ঝগড়া চলছে। যদিও অভিযোগের ভিত্তিতে পুলিশ মামলার তদন্ত শুরু করেছে।

থানা পুলিশ জানিয়েছে, ১৫ বছরের ওই ছাত্রী পাটেল নগরে তার পরিবারের সঙ্গে থাকে। সে স্থানীয় সরকারি স্কুলের অষ্টম শ্রেণির ছাত্রী। শুক্রবার সকালে সে তার পরিবারের লোকদের জানায়, তারই এক সহপাঠী গত বৃহস্পতিবার তাকে ঘরে বন্দি করে তার অশ্লীল এমএমএস তৈরি করে। বিষয়টি জানতে পেরে নির্যাতিতার পরিবার প্রতিবেশীদের নিয়ে থানায় পৌঁছে বিক্ষোভ শুরু করে। এ সময় পুলিশ কর্মকর্তারা পরিস্থিতি শান্ত করে নির্যাতিতা ছাত্রীর অভিযোগ দায়ের করে।

পুলিশ আরো জানায়, তদন্তে যদি নির্যাতিতা ছাত্রীর অভিযোগ সত্য প্রমাণ হয় তবে অভিযুক্ত ছাত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করবে পুলিশ।

ইতিমধ্যেই পুলিশ অভিযুক্ত ছাত্রীর মোবাইল বাজেয়াপ্ত করে তদন্ত শুরু করেছে।জানা গেছে, গত বৃহস্পতিবার এই দুই ছাত্রীর মধ্যে কোনো বিষয় নিয়ে ঝগড়া হয়েছিল।

পূর্ববর্তী নিবন্ধমুক্তামণির সফল অস্ত্রোপচারের জন্য চিকিৎসকদের প্রধানমন্ত্রীর ধন্যবাদ
পরবর্তী নিবন্ধঅপহরণের ঘটনা একটি হলে সবাই মুখ খুলত: রিজওয়ানা