দলে ফিরেই জোড়া উইকেট মিরাজের

 পপুলার২৪নিউজ ডেস্ক:

সিরিজের তৃতীয় তথা শেষ ওয়ানডেতেও বাংলাদেশের বোলিং শক্তিমত্তার নতুন কোনো প্রদর্শনী দেখা যায়নি এখন পর্যন্ত। এই সুযোগ যথারীতি দলকে শতাধিক রানের ওপেনিং জুটি এনে দিলেন টেম্বা বাভুমা এবং কুইন্টন ডি কক।

১১৯ রান তোলার পর এই জুটি ভাঙলেন সিরিজে প্রথমবার সুযোগ পাওয়া অফ স্পিনার মেহেদী হাসান মিরাজ।মিরাজের ঘুর্ণিতে লং অনে লিটন দাসের তালুবন্দী হলেন বাভুমা। রাউন্ড দা উইকেটে করা মিরাজের বল উড়িয়ে মেরেছিলেন বাভুমা। বলের পিচ পর্যন্ত যেতে পারেননি, টাইমিং ঠিকমত হয়নি। লং অনে ক্যাচ নিয়েছেন লিটন দাস। আউট হওয়ার আগে অবশ্য ৪৭ বলে ৪৮ রানের একটি ছোটখাট ঝড় বইয়ে দিয়েছেন তিনি।

বাভুমার বিদায়ের পরই দ্বিতীয়বার আঘাত হানেন মিরাজ। তার বলে ক্যাচ তুলে দেন ৬৮ বলে ৭৩ রান করা কুইন্টন ডি কক। নিজের বলে  নিজেই ক্যাচ নেন মিরাজ।

১৩২ রানে দ্বিতীয় উইকেটের পতন ঘটে প্রোটিয়াদের।লন্ডন পার্কে সিরিজের শেষ ওয়ানডেতে টসে জিতে ব্যাটিংয়ের সিদ্ধান্ত নিয়েছে স্বাগতিক দক্ষিণ আফ্রিকা। এর মত আজকের ম্যাচে পাওয়া যাচ্ছে না দেশসেরা ওপেনার তামিম ইকবাল এবং কাটার মাস্টার মুস্তাফিজুর রহমানকে। দলে এসেছেন মেহেদী মিরাজ এবং ওপেনার সৌম্য সরকার। অধিনায়ক হিসেবে মাশরাফি বিন মুর্তজার এটি ৫০তম ওয়ানডে।

পূর্ববর্তী নিবন্ধএক মঞ্চে ৫ মার্কিন প্রেসিডেন্ট
পরবর্তী নিবন্ধরাজনীতির লোক যেন নির্বাচন পর্যবেক্ষক না হয়: সিইসি