তত্ত্বাবধায়ক সরকারের স্বপ্ন ভুলে যান: বাণিজ্যমন্ত্রী

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ :

আওয়ামী লীগ উপদেষ্টা পরিষদ সদস্য ও বাণিজ্যমন্ত্রী তোফায়েল আহমেদ বলেছেন, যারা তত্ত্বাবধায়ক সরকার ও সহায়ক সরকারের স্বপ্ন দেখেন তারা সেই স্বপ্ন ভুলে যান। আগামী নিবার্চন অনুষ্ঠিত হবে বর্তমান সরকারের অধীনে। নির্বাচনকালীন সরকার দৈনন্দিন কাজ করবে। কিন্তু নির্বাচন পরিচালনা করবে নির্বাচন কমিশন। এর বাইরে আর কিছু হওয়ার সম্ভাবনা নেই।

বুধবার দুপুরে ভোলার বাংলাবাজারে ফাতেমা খানম কলেজ অডিটরিয়ামে মহান একুশে ফেরুয়ারি ও আন্তর্জাতিক ভাষা দিবসের অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাণিজ্যমন্ত্রী বলেন, আন্দোলনের নামে কেউ নৈরাজ্য সৃষ্টির চেষ্টা করলে আইনশৃঙ্খলা বাহিনী তা কঠোর হস্তে দমন করবে। কারণ জনগণের জান-মালের নিরাপত্তা দেয়ার দায়িত্ব সরকারের।

বাণিজ্যমন্ত্রী বলেন, আওয়ামী লীগ যদি ৯৬ সালে ক্ষমতায় না আসতো তাহলে আমরা স্বাধীনতার চেতনার মূল্যবোধ পুনঃস্থাপন করতে পারতাম না। ২০০৯ সালে ক্ষমতায় আসার পরে দেশে মানবতাবিরোধী, বঙ্গবন্ধুর খুনীদের বিচার হয়েছে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার দূরদর্শী নেতৃত্বে দেশ উন্নয়নের মহাসড়কে রয়েছে।

কলেজের অধ্যক্ষ আবুল কাশেমের সভাপতিত্বে অনুষ্ঠানে আওয়ামী লীগের সভাপতিমন্ডলীর সদস্য ড. আব্দুর রাজ্জাক, অধ্যাপক মুনতাসির মামুন প্রমুখ বক্তব্য রাখেন।

পূর্ববর্তী নিবন্ধশহীদ মিনারে রাষ্ট্রপতি ও প্রধানমন্ত্রীর শ্রদ্ধা
পরবর্তী নিবন্ধএকুশের চেতনায় দেশকে গড়ে তোলাই সরকারের লক্ষ্য: প্রধানমন্ত্রী