জেনে নিন আজকের রাশিফল

পপুলার২৪নিউজ ডেস্ক:
স্বজনলাভ বা বাড়িতে অতিথি আসতে পারে। পারিপার্শ্বিক প্রতিকূলতা কাটিয়ে উঠতে পারবেন। উচ্চশিক্ষার সুযোগ মিলবে কারো কারো। ভ্রমণ ও লেনদেনে সতর্ক থাকুন। বিনোদন শুভ।

মকর (22 Dec – 20 Jan)
বুদ্ধির জোরে আজ অনেক সমস্যা থেকে রেহাই পাবেন। কর্মস্থলে মতবিরোধ দেখা দেবে কর্তৃপক্ষের সঙ্গে। পারিবারিক দিক থেকে শান্তি বাড়বে। বিনোদন, রোমান্স ও দূরের যাত্রা শুভ।

কুম্ভ (22 Jan – 18 Feb)
আজ স্বাস্থ্যের প্রতি বিশেষ নজর রাখার পরামর্শ থাকল। আমদানি-রপ্তানি কাজে সাফল্য আসবে। কর্মক্ষেত্রে কোনো বন্ধুর সাহায্য পেতে পারেন। অস্থিরতা ত্যাগ করুন। বিনোদন শুভ।

মীন (19 Feb – 20 Mar)
দিনের শুরুতে কাজের প্রতি বেশ আগ্রহ তৈরি হবে। কিন্তু পরে সেই আগ্রহের জায়গা দখল করবে অলসতা, ক্লান্তি। চঞ্চলতা কিংবা অস্থিরতা কাজের ক্ষতি করতে পারে। দূরের যাত্রা শুভ।

মেষ (21Mar – 20 Apr)
এই রাশির জাতকদের আজ কর্মক্ষেত্রে আর্থিক উন্নতির সম্ভাবনা আছে। শিল্প, সাহিত্য কিংবা বিনোদনমূলক কাজে জড়িয়ে পড়বেন কেউ কেউ। যাঁরা গানবাজনা করেন, দিনটি শুভ যাবে তাঁদের জন্যও।

বৃষ (21 Apr – 20 May)
বিষয়টি নিয়ে আপনার বোঝাপড়া একেবারে খারাপ না; তাই সিদ্ধান্তটা নিজেই নিন। বিক্ষিপ্তভাবে কাজ করে সময় নষ্ট না করাই ভালো। বিবাদ এড়িয়ে চলুন। সতর্ক থাকুন ভ্রমণে।

মিথুন (22 May – 21 Jun)
কর্মক্ষেত্রে নিজের মতো পরিবেশ পেতে পারেন। বিদেশি বন্ধুর সহযোগিতা পাবেন ব্যবসায়ীদের কেউ কেউ। চিকিৎসকদের জন্য দিনটি গুরুত্বপূর্ণ। দিনের শেষটা কাটতে পারে নিরানন্দে।

কর্কট (22 Jun – 22 Jul)
এই রাশির জাতকদের হাতে আজ মোটা অঙ্কের টাকা-পয়সা আসবে। সময় ও সুযোগের সদ্ব্যবহার করতে পারলে কর্মক্ষেত্রে এগিয়ে যাওয়ার সম্ভাবনা আছে। দূরের যাত্রা ও বিনোদন শুভ।

সিংহ (23 Jul – 23 Aug)
টাকা-পয়সার সমস্যা আপনাকে আজ বিচলিত করে তুলবে। এর নেতিবাচক প্রভাব পড়তে পারে দৈনন্দিন কাজে। অন্যের মন রক্ষায় জানপ্রাণ দেওয়ার দরকার নেই। দূরের যাত্রা শুভ।

কন্যা (24 Aug – 23 Sep)
আজ নতুন কোনো কাজের সন্ধান মেলার সম্ভাবনা আছে। স্বাস্থ্য খুব একটা ভালো যাবে না, পুরনো রোগে পড়তে পারেন। যানবাহনে অধিক সতর্ক থাকুন। বিনোদন ও রোমান্স শুভ।

তুলা (24 Sep – 23 Oct)
নতুন গৃহসামগ্রী কেনার যোগ আছে। আরেকটি সুযোগ আসবে বিদেশ যাত্রার ব্যাপারে। বিদেশি সংস্থা বা ব্যক্তির সঙ্গে চুক্তি হতে পারে। মনমেজাজ খুব একটা ভালো থাকবে না।

বৃশ্চিক (24 Oct – 22 Nov)
সামাজিক কাজে প্রশংসা মিলবে। আপনার ওপর অর্পিত কাজের দায়িত্ব পালন করে আনন্দ পাবেন। তবে উদ্বেগ বাড়বে পারিবারিক ঝামেলায়। সামাজিকতায় অর্থ ব্যয় হতে পারে।

পূর্ববর্তী নিবন্ধদেশের তিন পৌরসভা ও ১৪ ইউপিতে ভোটগ্রহণ চলছে
পরবর্তী নিবন্ধশাহরুখের পরিবর্তে অভিষেক?