চোটটা গুরুতর নয়, ভক্তদের উদ্দেশে কোহলি

পপুলার২৪নিউজ ডেস্ক :

রান নিতে গিয়ে পায়ের পেশিতে টান পড়েছিল। এতে পুরোটা সময় ফিল্ডিং করেননি। ফলে প্রশ্ন জেগেছিল- বড় ধরনের চোটে পড়ে গেলেন না তো বিরাট কোহলি? তবে এই নিয়ে শঙ্কার কিছু নেই। চোটটা তেমন গুরুতর নয়; জানালেন ভারতীয় অধিনায়ক নিজেই।

দক্ষিণ আফ্রিকার বিপক্ষে দুর্দান্তভাবে ওয়ানডে সিরিজ জেতার পর টি-টোয়েন্টি সিরিজের প্রথম ম্যাচেও জয় পেয়েছে ভারত। ম্যাচশেষে পুরস্কার বিতরণী মঞ্চে কোহলি বলেন, ব্যাটিংয়ের সময় সিঙ্গেল নিতে গিয়ে পায়ের পেশিতে টান পড়েছিল। সতর্কতার অংশ হিসেবে ফিল্ডিংয়ের সময় উঠে গিয়েছিলাম। ঈশ্বরকে ধন্যবাদ! হ্যামস্ট্রিংয়ে চোট লাগেনি।

এই বার্তা পাওয়ার পর খুশিতে আটখানা ভারতীয় সমর্থকরা। জয় নিয়ে ভারতীয় অধিনায়ক বলেন, জোহানেসবার্গের উইকেট ছিল ব্যাটিংস্বর্গ। একে দারুণভাবে কাজে লাগিয়েছেন শিখর ধাওয়ান ও রোহিত শর্মা। আমাদের ব্যাটিংটা ভালো হয়েছে। শেষ দিকে বল হাতে অভিজ্ঞতার ঝলক দেখিয়েছেন ভুবনেশ্বর কুমার। সব মিলিয়ে আরও একটি দিন ভালো গেল।

এই দিন দারুণ বোলিং করেছেন দক্ষিণ আফ্রিকার বোলাররা। তাদেরও স্তুতি গিয়েছেন মাস্টার ব্লাস্টার, স্লগ ওভারে দুর্দান্ত বল করেছেন প্রোটিয়া বোলাররা। শেষ দিকে আমাদের টার্গেট ছিল ২২০ রানের কাছাকাছি পৌঁছানো। তবে তাদের বোলিং নৈপুণ্যে তা হয়নি। তবু ২০৩ রান করেও আমরা জয় পেয়ে গেছি। এই সাফল্য সব সতীর্থের পরিশ্রমের ফল।

পূর্ববর্তী নিবন্ধটি-টোয়েন্টিতে হোয়াইটওয়াশ বাংলাদেশ
পরবর্তী নিবন্ধসৌদি ও ইসরাইল নিজের ভুল ঢাকতে আবোল-তাবোল বকছে : জারিফ