চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে সাংবাদিক দুলালের মৃত্যু

জেলা প্রতিনিধি,পপুলার২৪নিউজ চিকুনগুনিয়ায় আক্রান্ত হয়ে মারা গেছেন কুমিল্লার লাকসাম থেকে প্রকাশিত সাপ্তাহিক ‘আলোর দিশারী’ পত্রিকার প্রকাশক ও সম্পাদক মো.সামছুল করিম দুলাল।

রবিবার সকাল সাড়ে ৮টার দিকে রাজধানীর গ্রীনলাইফ হাসপাতালে শেষ নিঃশ্বাস ত্যাগ করেন তিনি। মৃত্যুকালে তাঁর বয়স হয়েছিল ৪২ বছর। সামছুল করিম দুলাল সাপ্তাহিক আলোর দিশারী ছাড়াও আরও তিনটি সংবাদপত্রের সম্পাদক ও প্রকাশক ছিলেন। বৃহত্তর লাকসামের সাংবাদিকতায় নতুন ধারা সৃষ্টি করেছিলেন তিনি। আজ সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে সাংবাদিক দুলালের মৃত্যুর খবর ছড়িয়ে পড়লে লাকসাম ও কুমিল্লায় কর্মরত গণমাধ্যমকর্মীসহ বিভিন্ন মহলে শোকের ছায়া নেমে আসে।

পারিবারিক সূত্রে জানা গেছে, গত কয়েক দিন ধরে চিকুনগুনিয়া জ্বরে ভুগছিলেন সামছুল করিম দুলাল। অবস্থা অবনতি দেখে পরিবারের লোকজন গতকাল শনিবার তাঁকে রাজধানীর গ্রীনলাইফ হাসপাতালে ভর্তি করেন। তবে চিকুনগুনিয়া মারাত্মক আকার ধারণ করে ভাইরাসের সংক্রমণে তাঁর মস্তিষ্কে প্রভাব ফেলে। এতে আজ রবিবার সকাল সাড়ে ৮টার দিকে ওই হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাঁর মৃত্যু হয়।

এদিকে, আজ বাদ যোহর ঢাকায় বায়তুল মোকারম মসজিদ প্রাঙ্গণে সাংবাদিক দুলালের প্রথম জানাযার নামাজ অনুষ্ঠিত হয়েছে। এছাড়া বাদ মাগরিব লাকসাম উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স প্রাঙ্গণ ও বাদ এশা নিজ জন্মস্থান লাকসামের কান্দিরপাড় ইউনিয়নের সিংজোড় গ্রামে জানাযা শেষে তাঁকে পারিবারিক কবরস্থানে দাফন করা হবে।

মৃত্যুকালে তিনি ৬ষ্ঠ শ্রেণিতে পড়ুয়া এক ছেলে, স্ত্রীসহ অসংখ্য গুণগ্রাহী রেখে গেছেন। তাঁর অকাল মৃত্যুতে গভীর শোক ও পরিবারের প্রতি সমবেদনা প্রকাশ করেছেন লাকসাম ও কুমিল্লায় কর্মরত গণমাধ্যমকর্মীরা।

পূর্ববর্তী নিবন্ধবেতন বাড়িয়েছি, দুর্নীতি বন্ধ করতে হবে: প্রধানমন্ত্রী
পরবর্তী নিবন্ধষোড়শ সংশোধনী নিয়ে আপিলের রায় সোমবার