চট্টগ্রামে শুরু হচ্ছে ২ দিনব্যাপী চাকরি মেলা

পপুলার২৪নিউজ  ডেস্ক :

দেশের শীর্ষ চাকরির ওয়েবসাইট বিডিজবস ডটকমের (www.bdjobs.com) উদ্যোগে আগামি সোমবার (২২ মে) থেকে নগরীর এমএ আজিজ স্টেডিয়াম সংলগ্ন জিমনেশিয়াম হলে শুরু হচ্ছে ২ দিনব্যাপী ‘বিডিজবস চাকরি মেলা।’

এ উপলক্ষে শনিবার (২০ মে) দুপুর ১টায় চট্টগ্রাম প্রেসক্লাবের আয়োজিত সংবাদ সম্মেলনে এ তথ্য প্রকাশ করা হয়।

বিডিজবস ডটকমের জ্যৈষ্ঠ ব্যবস্থাপক মোহাম্মদ আলী ফিরোজ জানিয়েছেন, চাকরিদাতা এবং সব ধরণের চাকরি প্রার্থীদের মধ্যে সংযোগ সৃষ্টি করার লক্ষ্যে বিডিজবস ডটকম ১২ বছর ধরে দেশের বিভিন্ন চাকরি মেলার আয়োজন করে আসছে। তারই ধারাবাহিকতায় বন্দরনগরীর চট্টগ্রামের এমএ আজিজ স্টেডিয়ামে আয়োজিত ‘বিডিজবস চাকরি মেলা’ আয়োজন করা হয়েছে।

২ দিনব্যাপী এই মেলায় দেশি-বিদেশি ৪০টি প্রতিষ্ঠান অংশগ্রহণ করবে। মেলার প্রথম দিনে প্রতিষ্ঠানগুলো তাদের আগে থেকে ঘোষণা করা পদের বিপরীতে চাকরি প্রার্থীদের জীবন-বৃত্তান্ত সংগ্রহ করবে এবং দ্বিতীয় দিনে বাছাইকৃত আবেদনকারিদের সঙ্গে অংশগ্রহনকারি প্রতিষ্ঠান সমূহের মানব সম্পদ বিভাগের প্রতিনিধিরা সরাসরি সাক্ষাতকার গ্রহণ করবেন।

এবারের মেলায় অষ্টম শ্রেণি থেকে মাস্টার্স পাশ সকলের জন্য থাকবে দক্ষতা অনুযায়ী চাকরি গ্রহণের সুবিধা।

আমরা আশা করছি, এ মেলার মাধ্যমে ২০০ এর অধিক চাকরি প্রার্থী তাদের কাঙ্খিত চাকরি পাবেন।

সোমবার সকালে মেলার উদ্বোধন করবেন সিটি মেয়র আ জ ম নাসির উদ্দিন।

সংবাদ সম্মেলনে আরো উপস্থিত ছিলেন, বিডিজবস ডটকম চট্টগ্রাম অফিসের জ্যেষ্ঠ ব্যবস্থাপক মো. জমির হোসেন, চিটাগং ইউনিভার্সিটি ডিবেটিং সোসাইটির প্রতিনিধি মাছুম আহমেদ এবং চুয়েট ক্যারিয়ার ক্লা্বের প্রতিনিধি কাজী হাসান সাকিব।

পূর্ববর্তী নিবন্ধঅপরাজনীতিকে বাংলাদেশ থেকে বিদায় করতে চাই
পরবর্তী নিবন্ধনতুন পরিচালক সমিতি হচ্ছে !