চট্টগ্রামে এসবিএসি ব্যাংকের খাতুনগঞ্জ শাখা উদ্বোধন

পপুলার২৪নিউজ ডেস্ক:
সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের খাতুনগঞ্জ শাখার কার্যক্রম শুরু হয়েছে। ব্যাংকের পরিচালনা পর্ষদের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে বাণিজ্যিক রাজধানী চট্টগ্রামের খাতুনগঞ্জের আছিয়া ম্যানসনে এসবিএসি ব্যাংকের ৫৯তম শাখাটি উদ্বোধন করেন। এ উপলক্ষ্যে  রবিবার সকাল ১১ ঘটিকায় শাখা চত্বরে এক অনুষ্ঠানের আয়োজন করা হয়। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- ব্যাংকের পরিচালক ও ঝুঁকি ব্যবস্থাপনা কমিটির চেয়ারম্যান মাকসুদুর রহমান, ব্যাংকের পরিচালক বেগম সুফিয়া আমজাদ, বিশিষ্ট ব্যবসায়ী ও বিএসএম গ্রুপের চেয়ারম্যান আবুল বশর চৌধুরী। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন- ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুক। অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, ক্রেডিট ডিভিশনের প্রধান মোঃ মামুনুর রশিদ মোল্লা। ব্যাংকের কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ শফিউল আজমের সঞ্চালনায় অনুষ্ঠানে এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন- ব্যাংকের খাতুনগঞ্জ শাখার ব্যবস্থাপক মোহাম্মদ ইকরাম পাশা।
প্রধান অতিথির বক্তব্যে ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন বলেন, সাউথ বাংলা ব্যাংক অত্যন্ত সততা ও নিষ্ঠার সাথে তার কার্যক্রম পরিচালনা করে আসছে। বর্তমানে ব্যাংকিং খাত যেখানে খেলাপি ঋণে জর্জরিত, সেখানে আমাদের ব্যাংকে কোনো খেলাপি ঋণ সেই অর্থে নেই। আমরা গ্রাহকের সেবাকে সর্বাধিক প্রাধান্য দিয়ে থাকি। ব্যাংকের সার্বিক কার্যক্রম যেন গ্রাহকবান্ধব হয়, সেবিষয়ে পর্ষদ ও ব্যবস্থাপনা কর্তৃপক্ষ সর্বদা সচেষ্ট রয়েছে।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক মো. গোলাম ফারুক বলেন, এসবিএসি ব্যাংক অত্যাধুনিক প্রযুক্তনির্ভর। আমাদের সেবা বিশ্বমানের। এই ব্যাংকের পর্ষদে অভিজ্ঞ ও সফল পেশাজীবীর সমন্বয় ঘটেছে। পর্ষদের সঠিক দিকনির্দেশনায় নতুন প্রজন্মের ব্যাংকগুলোর মধ্যে আমরা সর্বাধিক মুনাফা অর্জন করতে পেরেছি। তিনি আরো বলেন, আমাদের ব্যাংকে খেলাপিঋণ নেই, সে জন্য আমাদের কোন অর্থ প্রভিশন করে অলস রাখতে হয় না। আমরা বিদ্যমান সম্পদের সর্বোত্তম ব্যবহারেরর মাধ্যমে আগামী দিনে আরও অগ্রগামী হতে চায়।

পূর্ববর্তী নিবন্ধরাম রহিমের সঙ্গে ‘গোপন’ সন্তান জন্ম দিতে চেয়েছিল হানিপ্রীত!
পরবর্তী নিবন্ধনীলক্ষেতে শিক্ষার্থীদের আন্দোলন, তীব্র যানজট