খালেদাকে পাশে বসিয়ে গাড়ি চালালেন তারেক রহমান

পপুলার২৪নিউজ ডেস্ক :
খালেদাকে পাশে বসিয়ে গাড়ি চালালেন তারেক রহমান

বড় ছেলে তারেক রহমানকে আবেগে জড়িয়ে ধরেছিলেন বিএনপি চেয়ারপার্সন বেগম খালেদা জিয়া। মা ছেলের এমন মিলন দৃশ্যের সাক্ষী হয়ে রইলেন যুক্তরাজ্য বিএনপির নেতৃবৃন্দ। রবিবার স্থানীয় সকাল ৮টার দিকে এমিরাটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে হিথ্রো বিমানবন্দরে নামেন খালেদা জিয়া। এসময় যুক্তরাজ্য বিএনপির বিপুল সংখ্যক নেতাকর্মী বিমানবন্দরে উপস্থিত ছিলেন।

একই সময় যুক্তরাজ্য আওয়ামী লীগের সভাপতি সুলতান মাহমুদ শরিফ ও যুগ্ম সাধারণ সম্পাদক আনোয়ারুজ্জমানা চৌধুরীর নেতৃত্বে ‍বেশ কিছু আওয়ামী লীগ নেতাকর্মী খালেদা জিয়ার যুক্তরাজ্য আগমনের প্রতিবাদ জানান। পরে মা খালেদা জিয়াকে নিজে গাড়ি চালিয়ে বাসায় নিয়ে যান তারেক রহমান।

যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালেক বলেন, ”মা-ছেলের এমন আবেগীয় মিলন দৃশ্যই বলে দেয় সরকার একটি পরিবারকে বিভাজন করে রেখেছে। এ বিভাজন একটি পরিবারকে নয়, পুরো বাংলাদেশকে করেছে। ”

খালেদা জিয়া আগামী ঈদুল আযহা পর্যন্ত লন্ডনে তারেক রহমানের স্ত্রী, মেয়ে, ছোট ছেলে প্রয়াত আরাফাত রহমান কোকোর স্ত্রী ও মেয়ের সঙ্গে সময় কাটাবেন।

এদিন বিমানবন্দরে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়াকে স্বাগত জানাতে সিনিয়র নেতাদের মধ্যে উপস্থিত ছিলেন যুক্তরাজ্য বিএনপির সভাপতি এম এ মালিক, সাধারণ সম্পাদক কয়সর এম আহমদ, বিএনপির কেন্দ্রীয় আন্তর্জাতিক সম্পাদক মাহিদুর রহমান, আন্তর্জাতিক সম্পাদক ব্যারিস্টার এম এ সালাম, যুক্তরাজ্য বিএনপির কেন্দ্রীয় সিনিয়র সহ-সভাপতি আব্দুল হামিদ চৌধুরী, সহ-সভাপতি আবুল কালাম আজাদ, লুৎফুর রহমান,আনোয়ার হোসেন খোকন, যুগ্ম সাধারণ শহিদুল ইসলাম মামুন, নাসিম চৌধুরী, কামাল উদ্দিন, ফেরদৌস আলম, শামসুর রহমান মাহতাব, আজমল হোসেন চৌধুরী জাবেদ আরও অনেকে।

এর আগে, শনিবার সন্ধ্যা ৭টা ৩৫ মিনিটে অ্যামিরেটস এয়ারলাইন্সের একটি ফ্লাইটে তিনি ঢাকা ত্যাগ করেন। ঢাকা থেকে লন্ডনে যাওয়ার পথে সংযুক্ত আরব আমিরাতের দুবাইয়ে যাত্রা বিরতি করেন খালেদা জিয়া।-বিডি-প্রতিদিন

পূর্ববর্তী নিবন্ধ জাবি শিক্ষার্থীদের অনশন দ্বিতীয় দিনে
পরবর্তী নিবন্ধদাউদকান্দিতে দ্বায়িত্ব পালনকালে পুলিশ কনস্টেবলের মৃত্যু