ওয়েস্ট ইন্ডিজকে নিয়ে শঙ্কিত স্যামি

পপুলার২৪নিউজ ডেস্ক:
বোর্ডের সঙ্গে ঝামেলায় জড়িয়ে অনেক তারকা ক্রিকেটারই ওয়েস্ট ইন্ডিজ দল থেকে ছিটকে গেছেন। বিশ্বের বিভিন্ন প্রান্তে টি ২০ লীগ খেলে উপার্জন করছেন অনেকে। এ অবস্থায় বোর্ডের বর্তমান প্রশাসনকে ভালো চোখে দেখছেন না সাবেক অধিনায়ক ড্যারেন স্যামি।

তার মতে, ‘আমাদের ক্রিকেট যেভাবে এগোচ্ছে, তাতে আমরা কোনো দিকেই যেতে পারব না। আমি সত্যিই শঙ্কিত। মনে হচ্ছে একসময় হয়তো আমাদের দলের অবনমন হবে। তখন আয়ারল্যান্ড-স্কটল্যান্ডের সঙ্গে খেলতে হবে। এটা সত্যিই দুঃখজনক।’

দেনা-পাওনা নিয়ে বোর্ডের সঙ্গে অনেকদিন ধরে তারকা ক্রিকেটারদের বিরোধ চলছে। ২০১৪ সালে একই কারণে ভারত সফর বর্জন করেছিলেন ক্যারিবীয় ক্রিকেটাররা। এ কারণে ওই সময়ের অধিনায়ক ডুয়ানে ব্রাভোকে তার দলেই নেয়া হয়নি।

একইভাবে কিয়েরন পোলার্ডও জড়িয়েছেন ঝামেলায়। উপায় না দেখে শেষ পর্যন্ত টি ২০ লীগে খেলে যাচ্ছেন অনেকে। এমনকি স্যামিকেও ওয়েস্ট ইন্ডিজের জার্সিতে আর দেখা যায়নি। এভাবে চললে তাদের ফেরার সম্ভাবনা দেখছেন না স্যামি।

ইতিমধ্যেই আইসিসির একটি ইভেন্টে অংশ নিতে পারেনি ওয়েস্ট ইন্ডিজ। চ্যাম্পিয়ন্স ট্রফির এবারের আসরে জায়গা হয়নি তাদের। এছাড়া ওয়ানডে র‌্যাংকিংয়ে নিচের দিকে থাকায় সরাসরি বিশ্বকাপে খেলার সুযোগটাও হতে পারে হাতছাড়া!

ভারতের বিপক্ষে আসন্ন সিরিজের ফলই নির্ধারণ করে দেবে বিশ্বকাপে তারা সরাসরি খেলতে পারবে কিন। বর্তমানে ক্রিকেট প্রশাসনকে এ নিয়ে খোঁচা দিয়েছেন স্যামি, ‘আপনার অন্তরে ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট থাকলে
সব ফরম্যাটে সঠিক খেলোয়া-ড়দেরই খেলাবেন। যাতে তারা টুর্নামেন্টে খেলতে সহায়তা করতে পারে।’ ওয়েবসাইট।

পূর্ববর্তী নিবন্ধব্রাসেলসে সন্দেহভাজন হামলাকারী পুলিশের গুলিতে নিহত
পরবর্তী নিবন্ধঈদে কূটনৈতিক পাড়ায় বিশেষ নিরাপত্তা