এয়ারপোর্টে ব্যাগ থেকে চুরির দৃশ্য ধরা পড়ল গোপন ক্যামেরায়

পপুলার২৪নিউজ ডেস্ক:

এয়ারপোর্টে ব্যাগ থেকে মূল্যবান জিনিসপত্র চুরির বিষয়টির ভুক্তভোগী বহু যাত্রীই। বিশেষ করে বাংলাদেশের এয়ারপোর্টে এ দৃশ্য অতি সাধারণ।

কিন্তু এটি যে শুধু দেশেই হয়, তা নয়। বিদেশেও বিভিন্ন এয়ারপোর্টের কর্মীরা বিমানযাত্রীদের ব্যাগ থেকে মূল্যবান সামগ্রী চুরির চেষ্টা করে।সম্প্রতি অনলাইনে একটি ভিডিও ভাইরাল হয়েছে। ভিডিওটি ধারণ করা হয়েছে থাইল্যান্ডে। এটি জেটস্টার এয়ারলাইন্সের একটি এয়ারক্রাফট থেকে মালপত্র নামানোর সময়ের দৃশ্য।

ভিডিওটিতে দেখা যায়, বিমানের আব্দুল্লাহ হায়ি মায়েহ নামে একজন কর্মী যাত্রীদের ব্যাগগুলোতে হাত ঢুকিয়ে ঢুকিয়ে জিনিসপত্র খুঁজছে। গত ১২ অক্টোবর ধারণ করা হয়েছে ভিডিওটি।

এ ঘটনা প্রকাশিত হওয়ার পর এয়ারলাইন্স কর্তৃপক্ষ বিষয়টিকে গুরুত্ব দিয়ে নিয়েছে। তারা জানিয়েছে, ২৭ বছর বয়সী সে কর্মীর বিরুদ্ধে তদন্ত শুরু করেছে।

মায়েহ নামে সে কর্মী সরাসরি জেটস্টারের কর্মী নয়। তিনি ব্যাগস নামে একটি প্রতিষ্ঠানের সরবরাহকৃত কর্মী। প্রতিষ্ঠানটি থাইল্যান্ডে প্রাশ ১০০ এয়ারলাইন্সের ব্যাগ ওঠানামা করে।

অভিযোগ পাওয়ার পর থাই পুলিশ মায়েহ নামে সে কর্মীকে পুখেট ইন্টারন্যাশনাল এয়ারপোর্টের নিকটবর্তী এলাকা থেকে আটক করে। আটক করার পর যাত্রীদের কিছু চুরি যাওয়া সামগ্রীও উদ্ধার করা হয়েছে তার কাছ থেকে।

সূত্র : ফক্স নিউজ

পূর্ববর্তী নিবন্ধলাস ভেগাস হামলা : মাথায় গুলির ক্ষত নিয়ে কোমা থেকে জাগলেন টিনা!
পরবর্তী নিবন্ধমৌলভীবাজারে বিদ্যুতায়িত হয়ে ২ নির্মাণশ্রমিকের মৃত্যু