এক রাতেই ৬ পুলিশ কর্মকর্তাকে গুলি, নিহত ১

পপুলার২৪নিউজ ডেস্ক :

যুক্তরাষ্ট্রের ফ্লোরিডা ও পেনসিলভানিয়া অঙ্গরাজ্যে শুক্রবার রাতে পুলিশের ছয়জন কর্মকর্তাকে গুলি করেছে দুর্বৃত্তরা। তাঁদের মধ্যে একজন মারা গেছেন। কারা কী কারণে পুলিশ কর্মকর্তাদের গুলি করেছে, তা নিশ্চিত করতে পারেনি পুলিশ।

ফ্লোরিডার কিসিম্মে শহরের পুলিশপ্রধান জেফ ও’ডেল আজ শনিবার সংবাদ সম্মেলন করে গুলিতে পুলিশের একজন কর্মকর্তার নিহত হওয়ার কথা জানান। তিনি বলেন, পুলিশের দুই কর্মকর্তা ম্যাথিউ ব্যাক্সটার ও স্যাম হাওয়ার্ড শুক্রবার রাত সাড়ে নয়টায় কিসিম্মের একটি এলাকায় মাদকবিরোধী অভিযানের অংশ হিসেবে সন্দেহভাজন ব্যক্তিদের দেহ তল্লাশির দায়িত্বে ছিলেন। এর পাঁচ মিনিট পরই কর্তৃপক্ষ খবর পায় এই দুই কর্মকর্তা গুলিবিদ্ধ হয়েছেন। এতে ম্যাথিউ ব্যাক্সটার নিহত হন। গুরুতর আহত অবস্থায় হাসপাতালে নেওয়া হয়েছে হাওয়ার্ডকে।

ফ্লোরিডার উত্তরাঞ্চলীয় শহর জ্যাকসনভিলেতে দুর্বৃত্তদের সঙ্গে গুলিবিনিময়ে দুই পুলিশ সদস্য আহত হন। তাঁদের মধ্যে একজনের দুই হাতে গুলি লেগেছে। অন্যজন পেটে গুলিবিদ্ধ হন। তবে তাঁদের গুলিতে সেই দুর্বৃত্ত নিহত হয়েছে।

এদিকে এবিসি নিউজের খবরে পেনসিলভানিয়া পুলিশের মুখপাত্রের বরাত দিয়ে বলা হয়, দুর্বৃত্তের গুলিতে পুলিশের দুই সদস্য আহত হয়েছেন। তবে পাল্টা গুলিতে ওই দুর্বৃত্ত নিহত হয়েছে। এ ব্যাপারে বিস্তারিত আর কিছু বলা হয়নি। -সূত্র: এএফপি

পূর্ববর্তী নিবন্ধমিরপুরে ঘাম ঝরালেন স্মিথ-ওয়ার্নাররা
পরবর্তী নিবন্ধঅস্ট্রেলিয়ার বিপক্ষে গুরুত্বপূর্ণ খেলোয়াড় নাসির: হাথুরুসিংহে