আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ -এর মহিলা কর্মকর্তাদের সঙ্গে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মতবিনিময় সভা অনুষ্ঠিত

পপুলার২৪নিউজ ডেস্ক:

আজ বুধবার আল-আরাফাহ্ ইসলামী ব্যাংক লিঃ-এর মহিলা কর্মকর্তাদের সঙ্গে ব্যবস্থাপনা কর্তৃপক্ষের মতবিনিময় সভা ব্যাংকের প্রধান কার্যালয় সভাকক্ষে অনুষ্ঠিত হয়। চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে সভার উদ্বোধন করেন। ব্যবস্থাপনা পরিচালক মোঃ হাবিবুর রহমান সভায় সভাপতিত্ব করেন। এ সময় উপব্যবস্থাপনা পরিচালক কাজী তউহীদ উল আলম, মোঃ ফজলুল করিম, মুহাম্মদ মাহমুদুল হক সহ শীর্ষ নির্বাহীবৃন্দ উপস্থিত ছিলেন। সভায় ব্যাংকের প্রধান কার্যালয় ও বিভিন্ন শাখার নারী কর্মকর্তাবৃন্দ অংশগ্রহণ করেন।
বর্তমান অর্থনীতিতে নারীর অবদানের কথা উল্লেখ করে প্রধান অতিথির বক্তব্যে চেয়ারম্যান আলহাজ্জ আব্দুস সামাদ লাবু বলেন, দেশের উন্নতির জন্য পুরুষের পাশাপাশি নারীর সক্রিয় অংশগ্রহণ অত্যন্ত জরুরী। তিনি বলেন, ব্যাংকিং সেবা প্রদানের ক্ষেত্রেও আমাদের মহিলা কর্মকর্তাগণ গুরুত্বপূর্ণ ভূমিকা পালন করে চলেছেন। সভাপতির বক্তব্যে ব্যবস্থাপনা পরিচালক হাবিবুর রহমান বলেন, সঠিকভাবে শরীয়াহ্ পরিপালনের পাশাপাশি বিভিন্ন নিয়ন্ত্রণকারী সংস্থার বিধিবিধান মেনে চলা একজন ব্যাংকারে অবশ্য কর্তব্য। এক্ষেত্রে নারী-পুরুষ নির্বিশেষে সংশ্লিষ্ট সকলকে আন্তরিক হতে হবে।

পূর্ববর্তী নিবন্ধঈদে মোটরসাইকেলে বাড়ি যাওয়া নয়!
পরবর্তী নিবন্ধফার্স্ট সিকিউরিটি ইসলামী ব্যাংক লিমিটেড, লংকাবাংলা ফাইন্যান্স লিমিটেডর মধ্যে মোবাইল ফাইন্যান্সিয়াল সার্ভিসেস বিষয়ক চুক্তি স্বাক্ষর