আমি সালমানকে ভালবাসি, শ্রদ্ধা করি : সাবা কামার

পপুলার২৪নিউজ ডেস্ক :

পাকিস্তানি অভিনেত্রী সাবা কামার বলিউডে সবে একটাই ছবি করেছেন ‘হিন্দি মিডিয়াম’, তাও মুক্তি পায়নি এখনও। কিন্তু তিনি এর মধ্যেই সকলের নজর কেড়েছেন, তবে ছবিতে তাঁর অভিনয় বা সৌন্দর্যের জন্যে নয়। ২০১৫ সালে তাঁর এক সাক্ষাত্কারের ভিডিও ভাইরাল হওয়ায়। ভিডিওতে তিনি বলিউডের বেশিরভাগ অভিনেতাকে অশ্রাব্য ভাষায় হেনস্থা করেছেন। তারপরই সমালোচনার মুখে পড়েছেন সদ্য বলিউডে পা রাখতে আসা সাবা। এরপরই আগের মন্তব্য থেকে সম্পূর্ণ ইউ-টার্ন নিয়ে অভিনেত্রী দাবি করেছেন, তিনি সালমানকে ভালবাসেন, শ্রদ্ধা করেন, ভারতীয় ফিল্ম ইন্ডাস্ট্রিকে সম্মান করেন।

সাবার বক্তব্য, পাকিস্তানে অনুষ্ঠিত হওয়া ‘গুড মর্নিং জিন্দেগি’ আসলে একটি মজার শো। আর তিনি শুধুমাত্র সেই মুহূর্তে মজা করে বলিউডের বিভিন্ন অভিনেতা সম্পর্কে এমন মন্তব্য করেছিলেন।

প্রসঙ্গত, দিন কয়েক আগে ওই শোয়ের কয়েকটি ভিডিও সোশ্যাল মিডিয়ায়ে ভাইরাল হয়ে যায়। সেখানে সাবা কামার সালমানকে ‘চিচোরা’ বলে আক্রমণ করেন। এমনকি সালমান নাচতে পারেন না, এমন মন্তব্যও করেন তিনি। এরপর  হৃত্বিকের সঙ্গে ছবি করতে  অস্বীকার করেন সাবা, কারণ তিনি দুই সন্তানের বাবা।

ইমরান হাসমি সম্পর্কে সাবার মত, মুখের ক্যান্সার এড়াতে তিনি কখনও তাঁর সঙ্গে অভিনয় করবেন না। রণবীর কাপুরের সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করতে রাজি হলেও পরে বলেন তিনি দীপিকা পাড়ুকোনের সঙ্গে প্রেম করছেন তাই সাবা তাঁর সঙ্গে অভিনয় করবেন।
রীতেশ দেশমুখ সম্পর্কে সাবার মন্তব্য, তিনি সেদেশের এ-গ্রেড অভিনেত্রী। বলিউডের বি-গ্রেড অভিনেতার সঙ্গে স্ক্রিন স্পেস শেয়ার করবেন না।

আপাতত তিনি ইরফানের খানের বিপরীতে ‘হিন্দি মিডিয়াম’ ছবিতে অভিনয় করছেন।
সূত্র: এবিপি

পূর্ববর্তী নিবন্ধনির্বাচন বন্ধ করার ক্ষমতা বিএনপির নেই: বাণিজ্যমন্ত্রী
পরবর্তী নিবন্ধনিয়ামতপুরে গৃহবধূ হত্যায় সাবেক স্বামী গ্রেপ্তার