আমিন বাজারে এসবিএসি ব্যাংকের ৬০তম শাখা উদ্বোধন

পপুলার২৪নিউজ ডেস্ক:
সাউথ বাংলা এগ্রিকালচার এ্যান্ড কমার্স (এসবিএসি) ব্যাংক লিমিটেডের বরিশাল বানারীপাড়া শাখার কার্যক্রম শুরু হয়েছে। ব্যাংকের অডিট কমিটির চেয়ারম্যান ক্যাপ্টেন এম. মোয়াজ্জেম হোসেন প্রধান অতিথি এবং পর্ষদের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন বিশেষ অতিথি হিসেবে উপস্থিত থেকে বানারীপাড়ার ২৬১, শান্ত-শিষ্ট কমপেক্সে এসবিএসি ব্যাংকের ৬১তম শাখাটি উদ্বোধন করেন। এ উপলক্ষ্যে বুধবার সকাল ১১ ঘটিকায় শাখা চত্বরে আনুষ্ঠানিকভাবে ফিতা কেটে শাখার কার্যক্রম উদ্বোধন করা হয়। এ উপলক্ষ্যে আয়োজিত এক অনুষ্ঠানে সভাপতিত্ব করেন- ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুক। এসময়ে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন- সাবেক সংসদ সদস্য আলহাজ্ব মনিরুল ইসলাম মনি, বানারীপাড়া উপজেলা চেয়ারম্যান গোলাম ফারুক, ব্যাংকের অতিরিক্ত ব্যবস্থাপনা পরিচালক মোস্তফা জালাল উদ্দিন আহমেদ, গুলশান শাখার ব্যবস্থাপক ও ই.ভি.পি মোঃ নূরুল আজিম, ব্যাংকের কার্ড ডিভিশনের প্রধান মোহাম্মদ শফিউল আজমের সঞ্চালনায় অনুষ্ঠানে এলাকার বিশিষ্ট ব্যবসায়ী ও গণ্যমান্য ব্যক্তিবর্গ উপস্থিত ছিলেন। শেষে ধন্যবাদ জ্ঞাপন করেন- ব্যাংকের বানারীপাড়া শাখার ব্যবস্থাপক ও সিনিয়র এক্সিকিউটিভ অফিসার ফরিদ খান ।
অনুষ্ঠানে ব্যাংকের চেয়ারম্যান এস. এম. আমজাদ হোসেন বলেন, ব্যাংকিং একটি সেবামূলক ব্যবসা। গ্রাহকদের কাছে আমরা সেবা বিক্রি করি। সুতরাং সেবাই আমাদের শক্তি। তিনি বলেন, আমাদের ব্যাংকে কোনো গোপন চার্জ নেই। গ্রাহকের অজ্ঞাতে কোনো অর্থ কর্তন করা হয় না। স্বচ্ছতা ও জবাবদিহিতার মাধ্যমে আমরা গ্রাহকদের সর্বোত্তম সেবা দিতে প্রস্তুত।
ব্যাংকের ব্যবস্থাপনা পরিচালক ও প্রধান নির্বাহী মোঃ গোলাম ফারুক বলেন, এসবিএসি ব্যাংক ইতোমধ্যে দেশের ব্যাংকিং ব্যবস্থায় শক্তভিত্তি রচনা করতে সক্ষম হয়েছে। গোটা ব্যাংকিং খাত যেসময়ে খেলাপি ঋণে জর্জরিত, সেসময়ে কার্যক্রমের পাঁচ বছরেও এসবিএসি ব্যাংকের খেলাপি ঋণ প্রায় শুন্য। তিনি বলেন, এ ব্যাংকের পরিচালনা পর্ষদে স্বনামধন্য ব্যবসায়ী, সফল পেশাজীবী, আর্থিক খাত বিশ্লেষকের সমন্বয় ঘটেছে, যাদের দিকনির্দেশনায় ব্যাংকটি সঠিক পথে এগিয়ে চলছে।
তিনি আরও বলেন, দেশের উন্নয়নের চাকা সচল রাখতে কৃষিভিত্তিক শিল্পকে অগ্রাধিকার দিতে হবে। আর সে লক্ষ্যেই এসবিএসি ব্যাংক ঋণগ্রহীতা নির্বাচন করে চলেছে। তিনি জানান, এসবিএসি ব্যাংক ইতোমধ্যে গ্রাহক-জনগণের আস্থা ও বিশ্বাস অর্জন করতে সক্ষম হয়েছে। আমরা গ্রাহকদের আধুনিক ও ঝামেলামুক্ত সেবা প্রদানে প্রতিশ্রুতিবদ্ধ। চতুর্থ প্রজন্মের ব্যাংক হিসেবে আমরা কৃষি, এসএমই ও নারী উদ্যোক্তাদের সহজশর্তে ঋণ প্রদান করে আসছি।

পূর্ববর্তী নিবন্ধস্ত্রী-শ্যালিকাকে গুলি করে বিএসএফ কর্মকর্তার আত্মহত্যা
পরবর্তী নিবন্ধগাজীপুরে লাগেজের ভেতর যুবতীর মরদেহ