শাকিবের সিদ্ধান্ত মেনে নিলেন অপু

0
13

পপুলার২৪নিউজ ডেস্ক:

অস্ট্রেলিয়া থেকে গণমাধ্যমের কাছে শাকিব খান জানিয়েছেন, তিনি আর অপু বিশ্বাসের সঙ্গে বৈবাহিক সম্পর্ক রাখতে চান না। তাই অপু বিশ্বাসের সঙ্গে কোনো প্রকার আলোচনায় বসতেও ইচ্ছে নেই তার। বিষয়টি নিয়ে একেবারেই তিনি ভাবতে চাননা বলেও জানিয়েছেন শাকিব।

তার কথার ভিত্তিতে এবার মুখ খুলেছেন অপু বিশ্বাসও। শাকিব খানের মন্তব্যের প্রেক্ষিতে অপু বিশ্বাস জানালেন, জোর করে তো আর সম্পর্ক টিকিয়ে রাখা যায় না। শাকিব যা ভালো মনে করেছে, সেই সিদ্ধান্তই গ্রহণ করেছে। স্বাধীনভাবে সিদ্ধান্ত নেয়ার অধিকার রয়েছে। তিনি সেটাই নিয়েছেন। তার সিদ্ধান্ত আমিও মেনে নিলাম।

এর আগে শাকিব গণমাধ্যমকে বলেন, ‘একটা সম্পর্ক টিকিয়ে রাখার জন্য উভয়পক্ষের মধ্যে শ্রদ্ধা থাকতে হবে। আমি মনে করি, তা এখন আর অবশিষ্ট নেই। তবে আব্রামের ভালোর জন্য আমার সেরাটা দেয়ার চেষ্টা করব। ওকে ভালো স্কুল-কলেজ-বিশ্ববিদ্যালয়ে পড়াশোনার ব্যবস্থা করা, ওকে ভালো রাখা, ওকে প্রতিষ্ঠিত করার ব্যাপারে সব ধরনের সাপোর্ট দেব।’

ঢাকা উত্তর সিটি কর্পোরেশনের পারিবারিক আদালত সূত্রে জানা গেছে, কোনো পক্ষ তালাকের আবেদন করলে আদালতের কাজ হচ্ছে ৯০ দিনের মধ্যে উভয়কে তিনবার ডেকে সমঝোতার চেষ্টা করা। সে হিসেবে প্রথম তারিখ ছিল ১৫ জানুয়ারি। এরপর সালিশের নতুন তারিখ ধার্য করা হয় ১২ ফেব্রুয়ারি।

এ নিয়ে অপু বিশ্বাস বলেন, ‘মঙ্গলবার তো হাজিরা দেয়ার তারিখ ছিল। এ খবর শোনার পর মনে হচ্ছে, গিয়ে আর কোনো লাভ নেই। আমি তো একবার গিয়েছি, তখন তাদের কোনো রেসপন্স পাইনি! আর প্রত্যেকটা মানুষকে কিছু না কিছু আঁকড়ে ধরে বেঁচে থাকতে হয়, আমার এখন একটাই অবলম্বন আব্রাম। যেহেতু আব্রাম আছে, সময়ের ব্যাপ্তিকালে নিজেকে নতুনভাবে সাজিয়ে নিয়ে এগিয়ে যেতে হবে।’