মির্জাপুরে ৩ দিন পর অপহৃত স্কুলছাত্রী উদ্ধার

0
20

পপুলার২৪নিউজ,জেলা প্রতিনিধি:
টাঙ্গাইলের মির্জাপুরে অপহরণের তিন দিন পর অপহৃত স্কুলছাত্রী ইসরাত জাহান সাদিয়াকে উদ্ধার করেছে পুলিশ। বুধবার রাত সাড়ে ১১টার দিকে ঢাকা-টাঙ্গাইল মহাসড়কের মির্জাপুর উপজেলার কুর্ণী বাসস্ট্যান্ড থেকে তাকে উদ্ধার করা হয়। তবে এ ঘটনায় কাউকে গ্রেফতার করতে পারেনি পুলিশ।

সাদিয়া উপজেলার ভাতগ্রাম ইউনিয়নের গোড়াইল গ্রামের সহিদ সিদ্দিকীর মেয়ে এবং মির্জাপুর পাইলট বালিকা উচ্চ বিদ্যালয়ের দশম শ্রেণির ছাত্রী।

পুলিশ জানায়, গত ১৯ নভেম্বর সন্ধা সাড়ে ৬টার দিকে সাদিয়া বাড়ির পাশেই তার চাচার বাড়ি যাওয়ার পথে এলাকার কাওছার এবং তার সহযোগীরা অস্ত্রের মুখে জিম্মি করে তাকে অপহরণ করে নিয়ে যায়। এ ঘটনায় সাদিয়ার বাবা শহীদ সিদ্দিকী বাদী হয়ে ছয়জনকে আসামি করে মির্জাপুর থানায় একটি মামলা করেন। সাদিয়াকে উদ্ধারে টাঙ্গাইল ডিবি পুলিশ ও মির্জাপুর থানা পুলিশ মোবাইল ট্র্যাকিংয়ের মাধ্যমে বিভিন্ন স্থানে অভিযান চালায়। বুধবার রাতে গোপন সংবাদের ভিত্তিতে পুলিশ মহাসড়কের কুর্ণী নামক স্থানে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাসে তল্লাশি চালিয়ে সাদিয়াকে উদ্ধার করে।

মির্জাপুর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বলেন, রাতে ঢাকাগামী একটি যাত্রীবাহী বাস থেকে সাদিয়াকে উদ্ধার করা হয়। বৃহস্পতিবার সকালে জবানবন্দি রেকর্ডের জন্য তাকে আদালতে পাঠানো হয়েছে।