বলিউডে পা রাখলেন অভিনেত্রী মালবিকা বন্দ্যোপাধ্যায়

0
26
 পপুলার২৪নিউজ ডেস্ক:

বাংলা থেকে তেলুগু, বিভিন্ন ভাষার ছবিতে কাজ করেছেন ভারতীয় বাঙালি অভিনেত্রী মালবিকা বন্দ্যোপাধ্যায়। সম্প্রতি বুদ্ধদেব দাশগুপ্তের ছবি ‘টোপ’-এ তাঁর অভিনয় নজর কেড়েছে দর্শকদের। এবার বলিউডে পা রাখলেন তিনি। না, কোনও ছবি নয়। টি-সিরিজের একটি মিউজিক ভিডিওতে অভিনয় করেছেন অভিনেত্রী। মালবিকার সঙ্গে এই ভিডিওতে অভিনয় করেছেন তেলুগু ছবির জনপ্রিয় অভিনেতা বিজয় দেবেরাকোণ্ডা।

সংগীত পরিচালক মিকি জে মেয়রের সুরে গানটি গেয়েছেন আরমান মালিক ও চিন্ময়ী শ্রীপদ। গানের তেলুগু ভার্সানটি লিখেছেন অনন্ত শ্রীরাম এবং হিন্দিতে গানটি রচনা করেছেন অভিজিৎ ভট্টাচার্য। এই প্রথমবার টি-সিরিজ সংস্থার সঙ্গে কাজ করলেন অভিনেত্রী। সংস্থার পক্ষ থেকে জানানো হয়েছে, এই মিউজিক ভিডিও হিন্দি ও তেলুগু দু’ভাষাতেই পাওয়া যাবে।

ভিডিওটি পরিচালনা করেছেন ভানুশ্রী তেজা।

সংবাদ প্রতিদিন ডিজিটাল-কে অভিনেত্রী মালবিকা জানান, শুটিং এখনও শেয হয়নি, বাকি রয়েছে আরও দুদিনের কাজ। এর আগে অবশ্য হায়দরাবাদ ও গোয়াতে একপ্রস্থ শুটিং হয়েছে। বাকি দু’দিন শুট হবে হায়দরাবাদে।সেটের সকলেই খুব প্রফেশনাল। বর্ষাকালের জন্য শুটিংয়ে অনেক বাধা এসেছে। কিন্তু তাতে থেমে থাকেনি কেউ। নতুন সেট তৈরি করে নেওয়া হয়েছে। এটা মুলত একটি গল্পনির্ভর মিউজিক ভিডিও। নতুন জায়গায় কাজ করে বেশ ভাল লাগছে। আগামিদিনে বলিউডে কাজ করার আরও অনেক কথা চলছে।

কী কাজ সেই কথা জানতে চাওয়া হলে অভিনেত্রী বলেন যে, সব কথা যদিও প্রাথমিক স্তরে। কিন্তু খুব শীঘ্রই বলিউডের ছবিতে তাঁকে দেখা যাবে। কিন্তু প্রোডাকশন হাউসের পক্ষ থেকে সে কথা জানানো বারণ রয়েছে। আপাতত ১৬ আগষ্ট এই মিউজিক ভিডিওর বাকি শুটিংয়ের জন্য হায়দরাবাদ পাড়ি দিচ্ছেন মালবিকা। বি-টাউনে তাঁর এই পদক্ষেপ যে আগামিদিনে বলিউডে তাঁর পথ প্রশস্ত করবে তা বলাই বাহুল্য।