খেলতে গিয়ে ৫ তরুণ-তরুণী উধাও!

0
12
পপুলার২৪নিউজ ডেস্ক:

বাসা থেকে খেলতে বেরিয়েছিল ৬ তরুণ-তরণী। কিন্তু তারা আর ফিরে আসেনি। রাতভর দুশ্চিন্তায় কাটানোর পর এক কিশোর বাড়ি ফিরে আসে। বাকিদের পরিণতি কি হলো- তা নিয়ে তদন্ত করছে পুলিশ। রোববার কলকাতায় এ ঘটনা ঘটেছে। খবর আনন্দবাজার পত্রিকার।

পুলিশ জানিয়েছে, রোববার বিকালে বাড়ি থেকে খেলার নাম করে বেরিয়েছিল দেবরাজ ঘোষ (৭), অর্পিতা সরকার (১২), অভিজিৎ সরকার (১৬), প্রিন্স সাউ (১৪), রাজদীপ জানা (১৪) এবং প্রিয়া কর্মকার (১৩)। তারা প্রত্যেকেই কুঁদঘাটের পূর্ব পুঁটিয়ারির বাসিন্দা। এদের মধ্যে একমাত্র রাজদীপ সোমবার সকালে বাড়ি ফিরে আসে। তাকে জিজ্ঞাসাবাদ করে বাকিদের খোঁজ করা হচ্ছে।

রাজদীপকে প্রাথমিক জিজ্ঞাসাবাদের পর পুলিশ জেনেছে, রোববার বিকাল ৪টার দিকে তারা একসঙ্গে বাড়ি থেকে বেরিয়েছিল। নেতাজি মেট্রো স্টেশনে রাজদীপকে এক পরিচিত ব্যক্তি দেখতে পান। তিনি সঙ্গে সঙ্গেই রাজদীপের বাবাকে ফোন করে বিষয়টি জানান। রাজদীপের বাবা ছেলের সঙ্গে ওই ব্যক্তির ফোন থেকেই কথা বলেন। ছেলেকে তিনি বাড়ি ফিরে আসতে বলেন। তবে, রাজদীপরা দলবেঁধে কোথায় যাচ্ছিল, তা তিনি জানতেন না বলেই পুলিশকে জানিয়েছে। এরপর বাড়ি ফিরছি বলে ফোন রেখে রাজদীপরা মেট্রো স্টেশন থেকে বেরিয়ে যায়। কিন্তু তারা কেউই বাড়ি ফেরেনি।

নিখোঁজ কিশোর-কিশোরীদের অভিভাবকরা জানান, সন্ধ্যা ৭টা পর্যন্ত অপেক্ষা করার পর কেউই বাড়ি ফিরছে না দেখে এবং আত্মীয়স্বজনদের থেকেও খোঁজ না পেয়ে পুলিশে অভিযোগ করেন তারা। সোমবার সকালে রাজদীপ বাড়ি ফিরে আসে। পুলিশকে সে জানিয়েছে, রোববার তারা সারা রাত শিয়ালদহ স্টেশনে ছিল। সোমবার সকাল সাড়ে ৭টা নাগাদ সেখান থেকেই একটি ট্রেনে ওঠে তারা। কিন্তু রাজদীপ নাকি ওই ট্রেনে উঠতে পারেনি। ট্রেনটি সম্ভবত বর্ধমান লোকাল ছিল বলে পুলিশকে জানিয়েছে সে।